নিখোঁজের ৪ দিন পর কংস নদ থেকে গৃহবধূর লাশ উদ্ধার

সুনামগঞ্জ

সুনামগঞ্জের ধর্মপাশায় নিখোঁজের ৪ দিন পর কংস নদ থেকে গৃহবধূ আঁখি মনি (২০) নামের এক নারীর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

বুধবার (২৪ জানুয়ারী) দুপুর ১টার দিকে উপজেলার সুখাইড় রাজাপুর দক্ষিণ ইউনিয়নের ঘুলুয়া গ্রাম সংলগ্ন কংস নদ থেকে তাঁর ভাসমান লাশ উদ্ধার করা হয়।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য গৃহবধূর স্বামী বিল্লাল হোসেনকে (২৭) পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। বিল্লাল হোসেন ওই ইউনিয়নের ঘুলুয়া গ্রামের সোয়াব আলীর ছেলে। আর গৃহবধূ পার্শ্ববর্তী নেত্রকোনা জেলার বারহাট্টা উপজেলার সিংধা ইউনিয়নের চান্দ্রপুর গ্রামের আয়নাল হকের মেয়ে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা জায়, উপজেলার ঘুলুয়া গ্রামের নিজ বসতঘর থেকে গত রবিবার সকাল ৬টার দিকে বের হয়ে নিখোঁজ হয় গৃহবধূ। খোঁজাখুঁজি তাঁর সন্ধান না পেয়ে নিখোঁজের একদিন পর থানায় জিডি করেন গৃহবধূর স্বামী।

ধর্মপাশা থানার ( ওসি) মো.শামসুদোহা বলেন, একটি লাশ নদীতে ভাসতে দেখে স্থানীয়রা পুলিশকে জানালে সকাল ১১ টার দিকে ঘটনাস্থলে গিয়ে দুপুরে ওই গৃহবধূর লাশ উদ্ধার করে মৃত্যুর সঠিক কারণ জানতে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ জেলা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এছাড়া গৃহবধূর স্বামী বিল্লাল হোসেনকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। লিখিত অভিযোগ পেলে তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *