নিরাপদ বাংলাদেশ চাই ইউকের উদ্যোগে সিলেট ও সুনামগঞ্জে গোশত বিতরণ

সিলেট সুনামগঞ্জ

 

বন্যায় বিপর্যস্ত জনপদে ঈদের আমেজ নেই, অল্প হলেও আনন্দ স্পর্শ করুক প্রতিটি অন্তরকে
—মাহমুদুর রহমান দিলাওয়ার

বাংলাদেশ মাজলিসুল মুফাসসিরীনের সহকারী জেনারেল সেক্রেটারি মাওলানা মাহমুদুর রহমান দিলাওয়ার বলেছেন, বন্যায় বিপর্যস্ত জনপদে ঈদের আমেজ নেই। আমরা চাই, আল্লাহ প্রদত্ত ও রাসুলুল্লাহ (সা.) প্রদর্শিত আনন্দের দিনে, অল্প হলেও আনন্দ স্পর্শ করুক প্রতিটি অন্তরকে। ত্যাগের মহিমায় উদ্ভাসিত হোক মু’মীন জীবন। তাওহীদের অনন্য শিক্ষায় শিরকমুক্ত জীবন গঠনে আসুন দৃঢ় প্রত্যয়ী হই। তিনি বলেন, ঈদের আনন্দ ভাগাভাগি করার লক্ষ্যেই নিরাপদ বাংলাদেশ চাই ইউকে বন্যা কবলিত এলাকায় কুরবানীর ব্যবস্থা করেছে। আমরা তাদের প্রতি কৃতজ্ঞ। মোবারকবাদ জানাচ্ছি।

তিনি ঈদুল আযহা উপলক্ষে নিরাপদ বাংলাদেশ চাই ইউকের উদ্যোগে সিলেট সদর উপজেলায় কুরবানী ও গরুর গোশত বিতরণকালে উপরোক্ত কথাগুলো বলেন। নিরাপদ বাংলাদেশ চাই ইউকের সভাপতি মুসলিম খান ও সহ-সভাপতি আসয়াদুল হকের ব্যবস্থাপনায় এবারের ঈদে সিলেটের সদর ও জৈন্তাপুর উপজেলায় এবং সুনামগঞ্জের ছাতক উপজেলায় বন্যার্তদের জন্য কুরবানীর আয়োজন করা হয়। মীযানুর রহমান জুবায়েরের পরিচালনায় সদর উপজেলায় কুরবানীর গরুর গোশত বিতরণকালে আরও উপস্থিত ছিলেন সমাজসেবক আব্দুল লতিফ (লালা), সিদ্দিকুর রহমান ও রাসেল আহমদ। মুহাম্মদ আব্দুর রাজ্জাকের তত্ত্বাবধানে জৈন্তাপুরে আয়োজিত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সমাজসেবক বেলাল আহমদ, মতিউর রহমান, শ্রমিক নেতা লুৎফুর রহমান, বিশিষ্ট মুরব্বি কুটু মিয়া ও কুতুব আলী। আলেমেদ্বীন অধ্যক্ষ মাওলানা আব্দুস সালাম আল মাদানীর তত্ত্বাবধান ও সাবেক ছাত্রনেতা মুহাম্মদ আমিন উদ্দীনের পরিচালনায় সুনামগঞ্জের ছাতকে আয়োজিত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সমাজসেবক রশীদ আহমদ ও ছালিক আহমদ।

নিরাপদ বাংলাদেশ চাই ইউকের সহ-সভাপতি আলী হোসাইন, তরিকুল ইসলাম, সেক্রেটারী তাহমিদ হোসেন খান, আরিফ আহমদ,মো: আবু তাহের, সাংগঠনিক সম্পাদক মোর্শেদ আহমদ খান, মো: মাহফুজুর রহমান,মির্জা এনামুল হক, ইভেন্ট ম্যানেজমেন্ট সেক্রেটারী সাইফুর রহমান রাজু, প্রচার সম্পাদক মোহাম্মদ আলী, এবং মো: সৈয়দুল ইসলামের সার্বিক সহযোগিতায় কর্মসূচি সফলভাবে সম্পন্ন হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *