নৌকার পক্ষে কাজ করতে সিলেটে এলেন ইরফাদ আহমদ শাহজাহান

সিলেট

সিলেট সিটি কর্পোরোশন নির্বাচনকে সামনে রেখে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরীর নির্বাচনী প্রচারে অংশগ্রহণের লক্ষ্যে যুক্তরাজ্য যুবলীগসহ ইতিমধ্যে প্রায় তিন’শতাধিক প্রবাসী সিলেটে এসেছেন।

এরই ধারাবাহিকতায় শনিবার (১৭ জুন) শনিবার সকালে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে সিলেট এসেছেন যুক্তরাজ্য ওল্ডহ্যাম যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইরফাদ আহমদ শাহজাহান।

এসময় তাদেরকে বিমান বন্দরে ফুল দিয়ে স্বাগত জানান, বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী,সহ শতাধিক আওয়ামীলীগ যুবলীগ ছাত্রলীগের নেতৃবৃন্দ।

এসময় যুক্তরাজ্য  ওল্ডহ্যাম যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইরফাদ আহমদ শাহজাহান  বলেন, যুক্তরাজ্য প্রবাসীসহ পুরো ইউরোপ এবং মধ্যেপ্রাচ্যর পরম বন্ধু আনোয়ারুজ্জামান চৌধুরী। তিনি যুক্তরাজ্যসহ বিভিন্ন দেশে অবস্থানরত প্রবাসীদের স্বার্থ রক্ষায় সদা জাগ্রত। আমরা অনেক প্রবাসী দেশে এসেছি এবং আরও অনেকেই আসছেন। বিশেষ করে আনোয়ারুজ্জামানের ভালোবাসার প্রতিদান দিতে প্রবাসীরা দেশে আসছেন। সকল প্রবাসী বাংলাদেশিদের পক্ষ থেকে সিলেটবাসীর কাছে আবেদন জানাচ্ছি- ২১ জুনের নির্বাচনে নৌকা মার্কাকে ভোট দিয়ে বিজয়ী করার জন্য।এতে আন্তর্জাতিক বিশ্বে সিলেটসহ বাংলাদেশের মুখ আরও উজ্জল হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *