‘নৌকা’ প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করবেন জনগণ-বিশ্বনাথে শফিক চৌধুরী

সিলেট

ফারুক আহমদ
স্টাফ রিপোর্টার

সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেছেন, বিএনপি বলে আওয়ামী লীগের নেতৃত্বাধীন সরকারের অধিনে কোনো নির্বাচনে অংশগ্রহন করবেন না। কিন্তু নির্বাচন আসলে তারা নির্বাচনের সেই মধুর স্বাদ ছাড়তে পারেন না।
দলের কেন্দ্রীয় নেতাদের বক্তব্যকে মিথ্যা প্রমাণিত করে নির্বাচনে প্রার্থী হন তৃণমূলের নেতারা। এরই ধারাবাহিকতায় এবার বিশ্বনাথ পৌরসভা নির্বাচন ও ওসমানীনগর উপজেলা নির্বাচনেও ঘোমটা পরে স্বতন্ত্র মোড়কে নির্বাচনে প্রার্থী হয়েছেন বিএনপির অনেক নেতা। বিএনপি নেতাদের এমন ঘোমটা পরা প্রতারণার কথা জনগণ বুঝে গেছেন।
তাই ঘোমটা পরে নির্বাচনে অংশগ্রহন করা বিএনপির এসকল প্রার্থীকে আর জনগণ ভোট দেবেন না। উন্নয়নের স্বার্থে নৌকা প্রতীকে ভোট দিয়ে আওয়ামী লীগের মনোনীত প্রার্থীদেরকেই বিজয়ী করবেন জনগণ।

বৃহস্পতিবার (২০ অক্টোবর) সিলেটের বিশ্বনাথ পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীকের গণসংযোগকালে সাংবাদিকদের কাছে এক প্রতিক্রিয়ায় তিনি কথাগুলো বলেন।

গণসংযোগকালে শফিকুর রহমান চৌধুরীর সাথে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য এএইচএম ফিরোজ আলী, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আলহাজ্ব মজম্মিল আলী, বর্তমান যুগ্ম সম্পাদক মকদ্দছ আলী, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শামীম আহমদ, আওয়ামী লীগ নেতা বশারত আলী বাচা, পৌর আওয়ামী লীগের আহবায়ক আব্দুল জলিল জালাল, জেলা যুবলীগ নেতা ও উপজেলার রামপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীর’সহ দলীয় নেতাকর্মী।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *