পত্নীতলায় শেখ রাসেল দিবস পালিত

জাতীয়

মনোয়ার হোসেন পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধিঃ

সারা দেশের ন্যায় নওগাঁর পত্নীতলা উপজেলায় শহীদ শেখ রাসেলের ৫৯তম জন্মদিন ও শেখ রাসেল দিবস-২০২২ যথাযোগ্য মর্যাদায় উদযাপন করা হয়েছে ।

মঙ্গলবার (১৮ অক্টোবর) সকাল ৯ ঘটিকায় পত্নীতলা উপজেলা প্রশাসনের আয়োজনে স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর কনিষ্ঠ পুত্র, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছোট ভাই শেখ রাসেল এর জন্মদিন ও শেখ রাসেল দিবস উদযাপন উপলক্ষে শেখ রাসেলের ছবিতে পুষ্পমাল্য অর্পন, র‌্যালি, আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

পত্নীতলা উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব রুমানা আফরোজ এর সভাপতিত্বে, এ সময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. খালিদ সাইফুল্লাহ, প্রাণিসম্পদ কর্মকর্তা জনাব মনিরুজ্জামান, কৃষি কর্মকর্তা প্রকাশ চন্দ্র সরকার উপজেলা থানার ওসি সেলিম রেজা, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজাতুল কোবরা মুক্তা, ভাইস চেয়ারম্যান আব্দুল আহাদ,

জেলা পরিষদ সদস্য আজাদ রহমান ও ফাতেমা জিন্না ঝরনা, পুলিশ পরিদর্শক( তদন্ত) অর্পন কুমার, শিক্ষা অফিসার মোখলেসুর রহমান , উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আবুল কালাম আজাদ, সাংগঠনিক সম্পাদক আরাফাত রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক দিলিপ চৌহান,পৌর আওয়ামী লীগের সভাপতি শহিদুল আলম বেন্টু, মহিলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক সাবিনা বেগম, সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষার্থী ও বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারীবৃন্দ, রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, সাংবাদিক, সুধিজন প্রমূখ।

এর আগে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তলন, কেক কাটা, পুষ্পমাল্য অর্পণ সহ বিশেষ দোয়া মুনাজাত করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *