পবিত্র আশুরা উপলক্ষে অছিয়ত আলী দাখিল মাদরাসায় আলোচনা ও মীলাদ মাহফিল

সিলেট

ফারুক আহমদ,
স্টাফ রিপোর্টার:

পবিত্র আশুরা উপলক্ষ্যে আলহাজ্ব অছিয়ত আলী করিমুন্নেছা হাফিজিয়া দাখিল মাদরাসায় আলোচনা, মিলাদ ও দুআ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার ৯ আগস্ট সকালে সিলেট নগরীর টিলাগড়স্হ মাদরাসা কনফারেন্স হলরুমে ওই আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্য, জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও মাদরাসার প্রধান উপদেষ্টা আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী। প্রধান আলোচকের বক্তব্য রাখেন মাদরাসার সুপার মাওলানা আখতার হোসাইন জাহেদ।

মাদরাসার অন্যতম প্রতিষ্ঠাতা ও পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব আহমদ আলীর সভাপতিত্বে ও সহকারি শিক্ষক শাহ জুনেদ আহমদের পরিচালনায় মাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদরাসা পরিচালনা কমিটির সদস্য মো. ছমর উদ্দিন মানিক।
স্বাগত বক্তব্য রাখেন মাদরাসার সহকারি শিক্ষক জায়েদুর রহমান এবং বিষয় ভিত্তিক বক্তব্য রাখেন সহকারি শিক্ষক মাওলানা নুমান উদ্দীন ও মাওলানা মাহমুদুল হাসান মারুফ।

এসময় উপস্থিত ছিলেন মাদরাসার সহকারি শিক্ষক মাওলানা আব্দুল মুকিত, সহকারি শিক্ষিকা ফারজানা আহমেদ মীম ও সেবিন আহমেদ মিহা, সংগঠক মো. সাহেল আহমদ, ইসমাঈল আলী, ইব্রাহীম খান, শুভ আহমদ, মান্নান মিয়া প্রমূখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *