পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন একেএম আলী হোসেন

সিলেট

স্টাফ রিপোর্টার:

সিলেটের বিশ্বনাথ উপজেলার লামাকাজী ইউনিয়নবাসীসহ দেশ বিদেশে অবস্হানরত সকল মুসলিম উম্মাহকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সিলেটের বিশ্বনাথ উপজেলার লামাকাজী ইউনিয়ন ছাত্রলীগের প্রতিষ্ঠাতা ও সাবেক সভাপতি যুক্তরাজ্যের ওয়েস্ট মিডল্যান্ড যুবলীগের সাধারন সম্পাদক প্রবাসী একেএম আলী হোসেন।

এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, দীর্ঘ একমাস সিয়াম সাধনায় মুসলিম বিশ্ব যে সংযমের শিক্ষা লাভ করেছে তা যেন সবার ব্যক্তি ও সমাজ জীবনের প্রতিফলন ঘটে। মাহে রমজানের আত্মশুদ্ধির মহান দীক্ষার মধ্যদিয়ে আসে পবিত্র ঈদুল ফিতরের আনন্দঘন মুহূর্ত। এই মুহূর্ত মুসলমানদের নিবিড় ভ্রাতৃত্ববোধ উদ্বুদ্ধ করে। ইসলামের শ্বাসত শিক্ষায় ধনী-গরীব সবাই ভেদাভেদ ভুলে দেশকে আরও এগিয়ে নেওয়ার প্রত্যয় ব্যক্ত করছি।

তিনি আরো বলেন ইসলাম শান্তি ও কল্যাণের ধর্ম। এখানে হিংসা-বিদ্বেষ, হানাহানির কোনও স্থান নেই। মানবিক মূল্যবোধ, পারস্পরিক সহাবস্থান, পরমতসহিষ্ণুতা ও সাম্যসহ বিশ্বজনীন কল্যাণকে ইসলাম ধারণ করে। ব্যক্তি, পরিবার, সমাজ ও রাষ্ট্রীয় জীবনে মুসলমানদের আত্মশুদ্ধি, সংযম, সৌহার্দ্য ও সম্প্রীতির মূলবন্ধন পরিব্যক্তি লাভ করুক এটাই হোক ঈদ উৎসবের ঐকান্তিক কামনা।
পরিশেষে সকলের জীবনে বয়ে উঠুক ঈদের খুশী, দূর হউক সকল কুলশতা ও জটিলতা। আল্লাহ সবাইকে মাফ করুন, হেফাজত করুন-আমিন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *