পর্যায়ক্রমে এলাকার সকল সড়কের উন্নয়ন কাজ সম্পন্ন করা হবে -বিশ্বনাথে এমপি মোকাব্বির

সিলেট

ফারুক আহমদ
স্টাফ রিপোর্টার

সিলেট-২ আসনের সংসদ সদস্য ও জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মোকাব্বির খান বলেছেন, পর্যায়ক্রমে এলাকার সকল সড়কের উন্নয়ন কাজ সম্পন্ন করা হবে। এজন্য প্রয়োজন সর্বস্তরের মানুষের সার্বিক সহযোগীতা। সরকারের গ্রহন করা উন্নয়ন প্রকল্পগুলো যাতে সঠিকভাবে বাস্তবায়ন করা হয় সেদিকে স্বজাগ থাকতে হবে রাষ্ট্রের মালিক জনগণকে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে ঐক্যবদ্ধভাবে কাজ করার কোন বিকল্প নেই।

তিনি বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারী) সিলেটের বিশ্বনাথে ‘আরএইচডি-কুরুয়া-শ্বাসরাম মিডিল রোড টু পশ্চিমমুখী-হাজী মজনু মিয়া হাউজ উত্তর পার্শ্বে সরুয়ালা কানেটিং রোড সড়ক’র পাকাকরণ কাজের উদ্বোধন শেষে যুক্তরাজ্যের অক্সফোর্ড আওয়ামী লীগের সহ সভাপতি লয়লু মিয়ার বাড়িতে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন। অনুষ্ঠানে মোনাজাত পরিচালনা করেন পশ্চিম শ্বাসরাম জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা আব্দুল কাদির।

সিলেট মহানগর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মহসিন কামরানের সভাপতিত্বে ও বিশ্বনাথ প্রেস ক্লাবের সভাপতি তজম্মুল আলী রাজু’র পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ওসমানীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ভিপি শামীম আহমদ, পশ্চিম পৈলনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রকৌশলী গোলাম রব্বানী চৌধুরী সুমন, দয়ামির ইউনিয়র পরিষদের সাবেক চেয়ারম্যান নূর উদ্দিন আহমদ নুনু, মেম্বার আফরোজুল হক, বিশ্বনাথ পৌর আওয়ামী লীগের সদস্য বসির আহমদ, উপজেলা যুবলীগ নেতা শাহ আলম খোকন, বিশ্বনাথ প্রেস ক্লাবের সদস্য মোহাম্মদ নুরুল ইসলাম। সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন যুক্তরাজ্যের অক্সফোর্ড আওয়ামী লীগের সহ সভাপতি লয়লু মিয়া।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *