পাঠানটুলা এলাকাবাসীর পক্ষ থেকে মেয়র আরিফুল হক চৌধুরীকে বিদায় সংবর্ধনা

সিলেট

পাঠানটুলা এলাকাবাসীর পক্ষ থেকে ও মোহনা সমাজ কল্যাণ সংস্থা পাঠানটুলার সার্বিক তত্বাবধানে বৃহস্পতিবার রাত ৮টায় পাঠানটুলা পয়েন্টে সিলেট সিটি কর্পোরেশনের ২ বারের নির্বাচিত মেয়র আরিফুল হক চৌধুরী ও ৮নং ওয়ার্ডের ২ বারের নির্বাচিত কাউন্সিল ইলিয়াছুর রহমান ইলিয়াছকে ফুলের তোড়া ও সম্মান স্বরুপ ক্রেষ্ট প্রদান করে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়।

পাঠানটুলা এলাকার প্রবীন মুরব্বী ও মোহনা সমাজ কল্যাণ সংস্থা প্রধান উপদেষ্টা আব্দুর রাজ্জাক খান রাজার সভাপতিত্বে ও মোহনা সমাজ কল্যাণ সংস্থার সাধারন সম্পাদক রাশেদুজ্জামান রাশেদ ও সংস্থার সাংগঠনিক সম্পাদক সফায়ত খাঁনের যৌথ পরিচালনায় বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত প্রধান অতিথি হিসেবে সংবর্ধিত হন সিটি কর্পোরেশনের ২ বারের নির্বাচিত মেয়র আরিফুল হক চৌধুরী ও সংবর্ধিত বিশেষ অতিথি হিসেবে সংবর্ধিত হোন সিটি কর্পোরেশনের ৮নং ওয়ার্ডের ২ বারের নির্বাচিত কাউন্সিল ইলিয়াছুর রহমান ইলিয়াছ।

প্রধান সংবর্ধিত অতিথির বক্তব্যে মেয়র আরিফুল হক চৌধুরী বলেন সিটি কর্পোরেশনের উন্নয়নের সব সময় নিজে নিয়োজিত থাকবেন। তিনি বলেন পাঠানটুলা নবাবী শাহী ঈদগাঁহ আগামী ৩০ তারিখে মধ্যে শেষ করার জন্য ঠিকাদারকে তাগিদ দেন। তিনি আরও বলেন ৮নং ওয়ার্ডে তাঁর মেয়াদ থাকা অবস্থায় তিনি প্রায় ১১ থেকে ১২ কোটি টাকার রাস্তাঘাট ড্রেনের  কাজসহ বিভিন্ন উন্নয়নের মূলক কাজের জন্য বরাদ্দ করেছেন। পরিশেষে পাঠানটুলা এলাকাবাসী ও মোহনা সমাজ কল্যাণ সংস্থা পাঠানটুলার সকলের প্রতি সংবর্ধনা অনুষ্টানে কৃতজ্ঞতা প্রকাশ করেন। সংবর্ধিত বিশেষ অতিথি হিসেব সিটি কর্পোরেশনের ৮নং ওয়ার্ডের কাউন্সিল ইলিয়াছুর রহমান ইলিয়াছ বলেন ৮নং ওয়ার্ডের উন্নয়নের জন্য তিনি সব সময় কাজ করে গেছেন এবং ভবিষ্যতে ৮নং ওয়ার্ডের উন্নয়নের জন্য তার সহযোগিতা অব্যাহত থাকবে। অনুষ্ঠানে বিশেষ অতিথি বিসেবে বক্তব্য রাখেন সিটি কর্পোরেশনের ৯নং ওয়ার্ডের কাউন্সিলার মখলিছুর রহমান কামরান, মোহনা সমাজ কল্যাণ সংস্থা পাঠানটুলার সভাপতি ফারুক আহমদ দারা, সাবেক সভাপতি আফছর খান, সংস্থার সাংগঠনিক সম্পাদক আজিজ খান সজিব। অনুষ্ঠানে শুরুতে পবিত্র কোরআন থেকে তেলোয়াত করেন ইসমাইল আহমদ, ওয়াহিদ মোর্শেদ সাবিল, আদিলুজ্জামান।

অনুষ্টানে স্থানীয় এলাবাসী ও মোহনা সমাজ কল্যাণ সংস্থা পাঠানটুলার থেকে উপস্থিত ছিলেন ফখরুল ইসলাম ফারুক, আব্দুল মালেক গোলেমান, আব্দুল জব্বার তুতু, আজমল হোসেন, আব্দুর রাজ্জাক তুতি, আবু মনসুর টিপু, আব্দুর জব্বার মদই, রহমত খান, সিরাজ মিয়া, এনামুল কবির বকুল, জুনেদ খান, শফিক মিয়া, সাজ্জাদ হোসেন, আব্দুল কাশেমমিলন, সুমেল আহমদ, রেজাউল কবির, সুজন আহমদ, বশির খান লাল, জাবেদ আহমদ, রশিদ আহমদ, কবির আহমদ, ছালেক আহমদ, রাশেদ আহমদ, হাসান খান, আকমল খান, জাবির আহমদ ময়না, কামরান খান, রাসেল আহমদ, মোস্তাক খান নাজিম, আব্দুল সামাদ মাছুম, জুবায়ের আহমদ, তাজ হেসেন তারেক, পাঠানটুলা সিএনজি ইস্টেনের সভাপতি সেলিম আহমদ, সাধারন সম্পাদক মামুন আহমদ, সাংগঠনিক সম্পাদক রাসেল আহমদ বেনু, মাসুম আহমদ, শানুর মিয়া, আব্দুল মুমিন, ইমরান খান, রাকিব খান, আব্দুল, সামছু আহমদ, মাসুদ খান, সেলিম আহমদ, কাঞ্চন, আব্দুল মোতাল্লিব, আইয়ুব আহমদ, সদাগর আহমদ, ইমানি প্রমূখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *