পাথরের নিচে ২০০ বস্তা ভারতীয় চিনি, ট্রাক জব্দ, গ্রেপ্তার ২

সিলেট

পাথর বোঝাই করে যাচ্ছিল ট্রাক। থামিয়ে তল্লাশি দিতে ভেতরে মিল ভিন্ন চিত্র। পাথর সরাতেই তার নিচে চাপা দেওয়া ভারতীয় অবৈধ চিনির বস্তার পর বস্তা বেরুতে লাগ। সবমিলিয়ে ২০০ বস্তা চিনি।

শুক্রবার বিকেলে সিলেট-তামাবিল মহাসড়কের শাহপরান থানা এলাকার সুরমা বাইপাস থেকে ট্রাকটি জব্দ করেছে পু‌লিশ। এ সময় দুই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার দুজন হলেন রাজশাহীর বেলপুকু‌রিয়ার মো. সালাউদ্দিন ও দুর্গাপুরের মো. মহাশিন।

পু‌লিশ ও প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা গেছে, জৈন্তাপুরের হ‌রিপুর থেকে ভারতীয় চি‌নির চালান সিলেট শহরের দিকে নিয়ে আসছিল ট্রাকটি। গতকাল বিকেলে সিলেটের সিলেট-তামাবিল মহাসড়কে ট্রাক থামিয়ে তল্লাশি চালাচ্ছিল পুলিশ। এ সময় একটি ট্রাককে থামার সংকেত দিলে পুলিশকে ফাঁকি দিয়ে পালানোর চেষ্টা করেন চালক। একপর্যায়ে পু‌লিশ ট্রাকটি থামিয়ে চালক ও সহকারীকে আটক করে। এতে তল্লাশি করে ওপরের দিকে পাথর পাওয়া গেলেও নিচে ত্রিপল দিয়ে মোড়ানো অবস্থায় চি‌নির বস্তা দেখা যায়। সেখান থেকে ২০০ বস্তা ভারতীয় চি‌নি পাওয়া গেছে।

এ ঘটনায় পু‌লিশ বাদী হয়ে শাহপরান থানায় মামলা করেছে। পরে আটক দুই ব্যক্তিকে গ্রেপ্তার দেখানো হয়েছে। সেই সঙ্গে জব্দ করা হয়েছে অবৈধভাবে চি‌নি পরিবহন করা ট্রাক‌টি।

এ বিষয়ে শাহপরান থানার পরিদর্শক (তদন্ত) ইন্দ্রনীল ভট্টাচার্য বলেন, ট্রাকে থাকা পাথরের প্রায় তিন ইঞ্চি নিচে ছিল এসব অবৈধ ভারতীয় চি‌নি। গ্রেপ্তার দুজন ছাড়াও অজ্ঞাতনামা আরও কয়েকজনকে আসামি করা হয়েছে। পুলিশ তদন্ত করে তাঁদের বিরুদ্ধে ব্যবস্থা নেবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *