পানিবন্দি মানুষের মাঝে গোয়াইনঘাট থানা পুলিশের ঈদ সামগ্রী বিতরণ

সিলেট

 

তানজিল হোসেন, গোয়াইনঘাট: সিলেটের গোয়াইনঘাটে বন্যায় ক্ষতিগ্রস্ত ও পানিবন্দি অসহায় ২০০ শত পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছে গোয়াইনঘাট থানা পুলিশ।

রবিবার (১৬ জুন) দুপুর ২টা থেকে বিকাল পর্যন্ত উপজেলার ১নং রুস্তুমপুর ইউনিয়ন ও ১৩ নং বিছনাকান্দি ইউনিয়নের বিভিন্ন গ্রামের ২০০ শত পানিবন্দি অসহায় পরিবারের মানুষদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়। প্রতি প্যাকেটে ছিল চাল, ডাল, তেল, আলু ও বিস্কিট সহ শুকনো খাবার।

ঈদ উপহার পেয়ে খুশি লামনী গ্রামের ছালেহা বেগম (৫০) বলেন, কেও আমরার খুঁজ নেয় না, কিলা আছি কিতা খাই, ঈদ কিতা দি করলাম ওনে। ঈদের ওতা যে দিছইন আল্লায় গোয়াইনঘাটের পুলিশরে ভালা করুক।

ঈদ উপহার বিতরণ শেষে গোয়াইনঘাট থানার এসআই এনামুল হাসান বলেন, আমরা গোয়াইনঘাট থানা পুলিশ সদস্যরা আজ আপনাদের মাঝে সিলেট জেলা পুলিশ সুপার জনাব আবদুল্লাহ আল মামুন, পিপিএম-সেবা মহোদয়ের নির্দেশে গোয়াইনঘাট থানার মানবিক ওসি জনাব রফিকুল ইসলাম পিপিএম- সেবা মহোদয়ের পক্ষ থেকে নৌকা যোগে বাড়ি বাড়ি গিয়ে বন্যায় পানি বন্দি অসহায় ২০০ শত পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী দেয়া হয়েছে এবং বন্যার শুরু থেকেই গোয়াইনঘাট থানা পুলিশ তাদের এই মানবিক কার্যক্রম চালু রেখেছে শুকনো খাবার সহ রান্না করা খাবার বিতরণের মাধ্যমে। সামনের দিনগুলোতে গোয়াইনঘাট থানা পুলিশ এভাবেই বন্যার্থদের পাশে থাকবে।

গোয়াইনঘাট থানা পুলিশের আয়োজনে ইঞ্জিন চালিত নৌকা যোগে ঝড় বৃষ্টি উপেক্ষা করে বন্যার্তদের বাড়ী বাড়ী গিয়ে এসব ঈদ উপহার সামগ্রী দেওয়া হয়েছে।

ঈদ উপহার সামগ্রী বিতরণ কালে উপস্থিত ছিলেন গোয়াইনঘাট থানা পুলিশের এসআই এনামুল হাসান, এএসআই নয়ন রায়, এএসআই পলাশ চন্দ্র দাস, স্থানীয় ইউপি সদস্য ইমাম উদ্দিন সহ গ্রাম পুলিশ সদস্যরা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *