প্রতিযোগিতামূলক বিশ্বে টিকে থাকতে হলে পড়ালেখার বিকল্প নেই-এসএম নুনু মিয়া

সিলেট

ফারুক আহমদ
স্টাফ রিপোর্টার

সিলেটের বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপদেষ্ঠা মন্ডলীর সদস্য এসএম নুনু মিয়া বলেছেন, প্রতিযোগিতা মূলক বিশ্বে টিকে থাকতে পড়ালেখার কোন বিকল্প নেই। পড়ালেখা করে প্রত্যেক শিক্ষার্থীকে নিজে প্রতিষ্ঠিত হওয়ার পাশাপাশি দেশের সুনাম বৃদ্ধি করতে হবে।
তিনি আরো বলেন, তথ্য প্রযুক্তির এই যুগে প্রত্যেক শিক্ষার্থীকে আধুনিক ও যুগপোযোগী শিক্ষায় শিক্ষিত হতে হবে। কম্পিউটার ও বিজ্ঞানের শিক্ষায় বেশী করে শিক্ষার্থীকে এগিয়ে আসতে হবে।

 

তিনি বৃহস্পতিবার (৩ নভেম্বর) সিলেটের বিশ্বনাথ উপজেলার বাগিছা বাজারে আল-ফালাহ প্রিন্সিপল উইমেন্স কলেজে এইচএসসি পরীক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা গুলি বলেন।

কলেজের গভনিং-বডির সভাপতি মোহাম্মদ আসাদুজামানের সভাপতিত্বে ও প্রভাষক মো. ওয়ারিদ উল্লাহ’র পরিচালনায় অনুষ্টানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন দশঘর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমাদ উদ্দিন খান, দেওকলস ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) খায়রুল আমিন আজাদ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন কলেজের শিক্ষার্থী সুমাইয়া বেগম শিবলী এবং শুভেচ্ছা বক্তব্য রাখেন কলেজের শিক্ষার্থী সুমাইয়া আক্তার ফারজানা।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিশ্বনাথ পৌর আওয়ামী লীগ আহবায়ক কমিটির সদস্য দবির মিয়া, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের প্রচার সম্পাদক আর জে সিজিল মিয়া, গভর্নিংবডির সদস্য, প্রতিষ্টানের শিক্ষক-শিক্ষিকা, অভিভাবক ও শিক্ষার্থীরা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *