প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে পুলিশের ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত

জাতীয়

স্বীকৃতি বিশ্বাস স্টাফ রিপোর্টারঃ

আগামীকাল বৃহস্পতিবার(২৪ নভেম্বর)প্রধানমন্ত্রী শেখ হাসিনা যশোর শামসুল হুদা স্টেডিয়ামে জনসভায় যোগ দিবেন।করোনা পরবর্তী এই প্রথম সশরীর কোন জনসভায় প্রধানমন্ত্রীর অংশ গ্রহন।প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে আজ বুধবার (২৩ নভেম্বর) সকাল নয়টায় যশোর জেলা পুলিশ লাইন্স মাঠে জেলা পুলিশ কর্তৃক আইন-শৃঙ্খলা বাহিনীর ব্রিফিং প্যারেড হয়েছে।
ব্রিফিং প্যারেডে সভাপতিত্ব করেন যশোর জেলার পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম(বার), পিপিএম।পুলিশ সুপার উপস্থিত সকল পদমর্যাদার পুলিশ সদস্যদের উদ্দেশ্যে নিরাপত্তা সংক্রান্ত দিক-নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।

তিনি বলেন- আগামীকালের ডিউটিতে নিয়োজিত সকল পুলিশ সদস্যগণ সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করে নিজেদের উপর অর্পিত দায়িত্ব পালন করবেন। তিনি আরো বলেন এক্ষেত্রে যদি কোন পুলিশ সদস্য তার দায়িত্বে বিন্দুমাত্র অবহেলা করেন তবে তার বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। তিনি আরি বলেন- আপনারা সকলে আগামীকালের ডিউটিতে অবশ্যই উত্তম পোশাক পরিধান করবেন এবং যেহেতু বাংলাদেশ পুলিশ একটি সুশৃঙ্খল বাহিনী সুতরাং আমাদের প্রত্যেকেরই সেটা মেনে চলতে হবে।

পুলিশ সুপার বলেন-প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে সমগ্র যশোর জেলা ইতোমধ্যে নিরাপত্তার চাদরে ঢাকা হয়েছে । এখানে আইন-শৃঙ্খলা বাহিনীর পর্যাপ্ত সংখ্যক সদস্য নিয়োজিত রয়েছে। পোষাকের পাশা-পাশি সাদা পোশাকেও ডিউটিতে নিয়োজিত রয়েছেন।

 

ব্রিফিং প্যারেডে যশোরসহ অন্যান্য জেলা হতে বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *