প্রধানমন্ত্রীর উপহার বীর নিবাসের ছাদ ঢালাই কাজের উদ্ভোধন করলেন ইউএনও

সিলেট

রাসেল আহমদ, (গোলাপগঞ্জ প্রতিনিধি)

গোলাপগঞ্জ উপজেলাধীন জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাদের জন্য নির্মিতব্য“বীর নিবাস” এর চলমান কাজ ও ছাদ ঢালাই পরিদর্শন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা। গতকাল দুপুর ১২টায় উপজেলার ফুলবাড়ী ইউনিয়নের ফুলবাড়ী গ্রামের বীর মুক্তিযোদ্ধা মসহুদ আহমদ চৌধুরীকে দেয়া মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উপহার“বীর নিবাস” এর ছাদ ঢালাই কাজের শুভ উদ্ভোধনকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা মিস মৌসুমি মান্নান বলেন, এ পর্যন্ত গোলাপগঞ্জে ৪৫টি “বীর নিবাস” তৈরী প্রকল্প বাস্তবায়ন হয়েছে। তবে পর্যায়ক্রমে নির্মাণ করা হবে ৫১টি।

এব্যাপারে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. হাবিবুর রহমান জানান, প্রধানমন্ত্রীর পক্ষ থেকে দেশব্যাপী জাতির শ্রেষ্ঠ সন্তানদের জন্য “বীর নিবাস” তৈরি করা হচ্ছে এবং প্রতিটি“বীর নিবাস” তৈরীতে ব্যয় হবে প্রায় ১৪ লক্ষ ১০ হাজার টাকা। আজ বৃহস্পতিবার উপজেলার ফুলবাড়ী ইউনিয়নের হেতিমগঞ্জে ১টি ও বাদেপাশা ইউনিয়নের আমকোন গ্রামে আরো দুটি ভবনের নির্মাণ কাজ উদ্বোধন করা হবে।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সিলেট জেলা ইউনিট কমান্ডের সাবেক সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোঃ তোতা মিয়া, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ গোলাপগঞ্জ উপজেলা কমান্ডের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ সফিকুর রহমান, উপজেলা প্রকল্প কর্মকর্তা মোঃ হাবিবুর রহমান, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড গোলাপগঞ্জ উপজেলা শাখার সভাপতি মনজিল আহমদ, সাধারণ সম্পাদক আলী হোসেন প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *