প্রধানমন্ত্রীর যশোরে আগমন উপলক্ষে যুবলীগের প্রস্তুতি সভা

জাতীয়

স্বীকৃতি বিশ্বাস স্টাফ রিপোর্টারঃ

আগামী ২৪ নভেম্বর যশোর জেলা স্টেডিয়ামে প্রধানমন্ত্রীর জনসভা সফল করার লক্ষ্যে আজ সোমবার (২১ নভেম্বর) যশোর জেলা পরিষদ মিলনায়তনে যুবলীগের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।


বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল-এর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন অধ্যাপক শেখ ফজলে শামস পরশ চেয়ারম্যান, বাংলাদেশ আওয়ামী যুবলীগ এবং প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বি.এম মোজাম্মেল হক সাংগঠনিক সম্পাদক, বাংলাদেশ আওয়ামী লীগ।এছাড়া আরও উপস্থিত ছিলেন যশোর, ঝিনাইদাহ, নড়াইল, মাগুরা, সাতক্ষীরা ও খুলনা জেলার যুবলীগের নেতাকর্মীরা।

যুবলীগের প্রস্তুতি সভায় সভাপতির বক্তব্যে যুবলীগের চেয়াম্যান শেখ ফজলে শামস পরশ বলেন-বিএনপি ষড়যন্ত্র, হত্যা, ও নৈরাজ্য সৃষ্টি করে ক্ষমতায় আসতে চায়। এটাই তাদের ঐতিহাসিক চরিত্র। তাছাড়া বিএনপি এ দেশের মানুষকে উন্নয়ন দিতে পারবে না। সে যোগ্যতা তাদের নেই। তাদের পক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের মানদন্ডও রক্ষা করাও সম্ভব না।

সভায় তিনি আরও বলেন- তারেক রহমান আন্দোলনের নামে কর্মীদের বিভ্রান্ত করছে। তিনি নিরাপদে বসে থেকে কর্মীদের বিপদগ্রস্ত করছে। প্রকৃত নেতা হলে তার আন্দোলনের সম্মুখ যোদ্ধা হিসেবে থাকা উচিত।
সভায় প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক বলেন- ষড়যন্ত্রের বিরুদ্ধে যুবলীগকে মাঠে ময়দানে গিয়ে মানুষকে ঐক্যবদ্ধ করতে হবে। মানুষের সাথে সুসম্পর্ক গড়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। যাতে ষড়যন্ত্রকারীদের রাজনৈতিকভাবে উচ্ছেদ করা যায়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *