প্রবাসীদের ভালোবাসায় মুগ্ধ পলাশ,জানালেন কৃতজ্ঞতা

সিলেট

আবুল কালাম চৌধুরী
কানাইঘাট প্রতিদিনঃ-

সৌদি আরবে অবস্থানরত সকল প্রবাসীদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করলেন বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটির অন্যতম সদস্য ও সিলেট জেলা আওয়ামীলীগ এর কার্যনির্বাহী কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আলহাজ্ব মস্তাক আহমদ পলাশ।
জানা যায় মহামারী করোনা ভাইরাসের কারণে পবিত্র হজ্জ্বের কার্যক্রম দীর্ঘদিন বন্ধ থাকার পর সৌদি সরকার কর্তৃক এ বছর পুনরায় হজ্ব কার্যক্রম চালু হয়। তিনি পবিত্র হজ্জ্ব পালনের জন্য বিগত ২৮ জুন তারিখে মক্কা নগরীর উদ্দ্যেশ্যে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সে ঢাকা ত্যাগ করেন। মক্কায় পৌছার পর বিভিন্ন সময়ে সেখানে অবস্থানরত প্রবাসীদের আতিথিয়তায় তিনি মুগ্ধ হোন। হজ্জের আনুষ্টানিকতা শেষ করেই দেশটির অন্যতম প্রসিদ্ধ শহর হাফার আল বাতিনে অবস্থানরত প্রবাসীদের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করতে চলে যান সেখানে। সৌদি এয়ারলাইনস এর আভ্যন্তরিন ফ্লাইটে বিমানবন্দরে পৌছলে ফুলে দিয়ে শুভেচ্ছা জানান সেখানকার নেতৃবৃন্দ। পরে হাফার আল বাতিনে অবস্থানরত নেৃতৃবৃন্দ অনুষ্টানের মাধ্যমে তাঁকে সংবর্ধনা প্রদান করেন। তিনি সেখানকার প্রবাসীদের বিভিন্ন সমস্যার কথা শুনেন এবং সে বিষয়ে তাদের সহযোগিতার আশ্বাস দেন। পরে তিনি চলে যান জেদ্দা প্রবাসীদের সাথে শুভেচ্ছা বিনিময় করতে। সেখানে ও অবস্থানরত প্রবাসী নেৃতৃবৃন্দরা বিভিন্ন ব্যানারে তাঁকে সংবর্ধনা প্রদান করেন।
সর্বোপরি সৌদিআরবে অবস্থানকালে প্রবাসীদের ভালোবাসা এবং তাদের আতিথিয়তায় মুগ্ধ হলেন আলহাজ্ব মস্তাক আহমদ পলাশ। সকল প্রবাসীদের প্রতি তিনি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *