প্রবাসীর স্ত্রীকে গণধর্ষণ, বিমানবন্দর থেকে মুল হোতা গ্রেফতার

হবিগঞ্জ

হবিগঞ্জের মাধবপুরে আপত্তিকর ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে প্রবাসীর স্ত্রীকে গণধর্ষণের অভিযোগে আন্তর্জাতিক শাহজালাল বিমানবন্দর থেকে মুল হোতা মাজহারুল (৩৭) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার বিকেলে মাধবপুর থানা পুলিশ তথ্য প্রযুক্তি ব্যবহার করে বিমানবন্দরে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। গ্রেপ্তার মাজহারুল উপজেলার সুলতানপুর গ্রামের বাসিন্দা।

এর আগে বুধবার অভিযুক্ত ফারুক মিয়া ও জজ মিয়াকে গ্রেফতার করে পুলিশ। ওইদিন বিকালে আদালতের মাধ্যমে তাদেরকে করাগারে পাঠানো হয়।

ফারুক সুলতানপুর গ্রামের জারু মিয়ার ছেলে একং জজ মিয়া ওই এলাকার ইদ্রিছ আলীর ছেলে।

মাধবপুর থানার ওসি রাকিবুল ইসলাম খান জানান, ধর্ষণের শিকার ওই নারীর স্বামী প্রবাসে থাকেন। ভুক্তভোগী তিন সন্তান নিয়ে স্বামীর বাড়িতে থাকেন। মাজারুল নামে এক লম্পট মোবাইলে ভিকটিমের একটি আপত্তিকর ছবি ওঠায়। সেই ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে তার সঙ্গে শারীরিক সম্পর্ক করে আসছে।

২৭ সেপ্টেম্বর রাতে মাজহারুল তার কয়েকজন বন্ধুকে নিয়ে ওই নারীর বাড়িতে এসে পূর্বের ন্যায় ভয় দেখিয়ে তাকে ধর্ষণ করে। একই সঙ্গে এ ব্যাপারে কারও কাছে মুখ খুললে তাকে ও তার ছেলেমেয়েদের খুন করাসহ তার আপত্তিকর ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দেয়।

এ ঘটনায় ২৯ সেপ্টেম্বর ভিকটিম বাদী হয়ে মাধববপুর থানায় মামলা দায়ের করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *