প্রবীণ আওয়ামী লীগ নেতা গোলাম কিবরিয়া হীরা মিয়ার ইন্তেকাল

সিলেট

সিলেটের প্রবীণ আওয়ামী লীগ নেতা যুক্তরাজ্যস্থ সিলেট সদর এসোসিয়েশনের প্রাক্তন সভাপতি দক্ষিণ সুরমার জৈনপুর (সিসিকের নবগঠিত ৩০ নম্বর ওয়ার্ড) নিবাসী বিশিষ্ট সমাজসেবী ও সালিশ ব্যক্তিত্ব আলহাজ্ব গোলাম কিবরিয়া( হীরা মিয়া) আর নেই।

তিনি সোমবার রাত ৮টা ৫০ মিনিটের সময় হৃদরোগে আক্রান্ত হয়ে তাঁর নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৭৪ বছর। তিনি ৩ ছেলে ও ৪ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মরহুমের জানাযার নামাযের সময় বিদেশ থেকে তাঁর পরিবারের সদস্যরা আসার পর নির্ধারণ করা হবে।

আলহাজ্ব গোলাম কিবরিয়া( হীরা মিয়া) দীর্ঘদিন থেকে রাজনীতির পাশাপাশি সামাজিক ও ধর্মীয় বিভিন্ন প্রতিষ্ঠানের সাথে সম্পৃক্ত ছিলেন। তিনি সদর দক্ষিণ নাগরিক কমিটির এডহক কমিটির সদস্য, বৃহত্তর জৈনপুর পঞ্চায়েত কমিটির সভাপতি সহ বিভিন্ন সামাজিক সংগঠনের গুরুত্বপূর্ণ দ্বায়িত্ব পালন করেছেন।

এদিকে, প্রবীণ আওয়ামী লীগ নেতা বিশিষ্ট সমাজসেবী ও সালিশ ব্যক্তিত্ব আলহাজ্ব গোলাম কিবরিয়া( হীরা মিয়া)র মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

এক শোক বার্তায় মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।

অপর দিকে, দক্ষিণ সুরমার প্রবীণ মুরব্বী বিশিষ্ট সমাজসেবী ও সালিশ ব্যক্তিত্ব আলহাজ্ব গোলাম কিবরিয়া( হীরা মিয়া)র মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাব, সিলেটের নেতৃবৃন্দ।

শোক বার্তায় দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাবের সভাপতি চঞ্চল মাহমুদ ফুলর ও সাধারণ সম্পাদক মোহাম্মদ নুরুল ইসলাম মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *