প্রয়াত মেয়র কামরানের মতো কাজ করতে চান আনোয়ারুজ্জামান

সিলেট

সিলেট সিটি করপোরেশনের (সিসিক) আগামী নির্বাচনে নৌকা প্রতীকের মেয়র প্রার্থী হিসেবে যুক্তরাজ্য আওয়ামী লীগ নেতা আনোয়ারুজ্জামান চৌধুরীর মনোনয়ন প্রায় নিশ্চিত। আওয়ামী লীগের সর্বোচ্চ পর্যায় থেকে তাঁকে গ্রিন সিগনাল দেওয়া হয়েছে। গত শুক্রবার (২৭ জানুয়ারি) আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে দেখা হয় তার।

এর পরেরদিন বিকালে রাষ্ট্রীয় অতিথি ভবন যমুনায় পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনের দোয়া ও পারমর্শ নিতে সৌজন্য সাক্ষাত করেন আসন্ন সিসিক নির্বাচনে নৌকার কান্ডারি আনোয়ারুজ্জামান চৌধুরীর।

 

সাক্ষাতকালে প্রধানমন্ত্রী সিটি নির্বাচনের জন্য তাঁকে কাজ করার দিকনির্দেশনা দিয়েছেন। এছাড়া বিভিন্ন পরামর্শ ও দিকনির্দেশনাও দিয়েছেন বলে জানান আনোয়ারুজ্জামান চৌধুরী।

আজ সোমবার (৩০ জানুয়ারি) দুপুরে মহানগরীর নয়াসড়ক-কুমারপাড়া রোডে অবস্থিত মানিকপীর (রহ.) টিলায় প্রয়াত মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি বদর উদ্দিন আহমদ কামরানের কবর জিয়ারত করেন আনোয়ারুজ্জামান। এসময় প্রয়াত মেয়রের কবরে ফুল দিয়ে তার আত্মার মাগফিরাত কামনা করেন তিনি।

জিয়ারত শেষে আনোয়ারুজ্জামান বলেন, প্রয়াত মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান ছিলেন মাটির মানুষ। তিনি সিলেটের মানুষের জন্য সারাজীবন কাজ করে গেছেন। তিনি সিলেটের জন্য যে কাজ করে গেছেন তার ধারাবাহিকতায় আমাদের ধরে রাখতে হবে। শেখ হাসিনা সিটি নির্বাচনের জন্য আমাকে কাজ করার দিকনির্দেশনা দিয়েছেন। প্রধানমন্ত্রী যাকে যে জায়গায় কাজ করতে বলবেন আমরা সে জায়গায়ই কাজ করবো। দলীয় নির্দেশানা কেউ অমান্য করবেন না। দলের সকল নেতাকর্মীরা ঐক্যবদ্ধ রয়েছেন। দলীয় সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা আনুষ্ঠানিক ভাবে যকেই মনোনয়ন দিবেন সবাই সে সিদ্ধান্ত মাথা পেতে নেব। যার যার অবস্থান থেকে কাজ করে যাব।

এসময় তার সাথে মহানগর ও জেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *