ফাঁস হওয়া ফোনালাপ নগদের বিজ্ঞাপনের, খোলাসা করলেন তামিম

জাতীয়

গত মঙ্গলবার রাতে হঠাৎ ফেসবুকে তামিম ইকবাল এবং মেহেদী হাসান মিরাজের একটি কল রেকর্ড ভাইরাল হয়ে যায়। যেখানে মুশফিকুর রহিমের কোনো এক দল গঠনের ব্যাপারে ক্ষোভ প্রকাশ করতে দেখা যায় তামিমকে। অন্তর্জালে শুরু হয় জল্পনা-কল্পনা।

বুধবার (২০ মার্চ) তামিম ইকবালের জন্মদিন। নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে জন্মদিনের শুভেচ্ছাবার্তার জন্য শুভাকাঙ্ক্ষীদের কৃতজ্ঞতা জানিয়ে দেয়া পোস্টে তামিম লিখেছিলেন, সন্ধ্যা ৭টায় ফেসবুক লাইভে এসে মিরাজের সঙ্গে তার ফোনালাপ ফাঁসের বিষয়টি নিয়ে কথা বলবেন।

অবশেষে যথাসময়ই সেই ফোনালাপ ফাঁসের জট খুলেছেন তামিম। লাইভের শুরুতেই তামিম বলেন, ‘আপনারা সবাই দেখেছেন যে আমার আর মিরাজের মধ্যে একটা ভয়েস রেকর্ডিং ভাইরাল হয়ে গিয়েছিল।’ সেটা কেন হয়েছিল তা ব্যাখ্যা করতে এরপর একে একে মিরাজ, মাহমুদউল্লাহ রিয়াদ এবং মুশফিকুর রহিমকে লাইভে ডেকে নেন তামিম।

তাদের সঙ্গে লাইভে যোগ দেন মোবাইল আর্থিক প্রতিষ্ঠান নগদের কর্তা তানভির এ. মিশুক। ততক্ষণে ভক্তদের আর বুঝতে বাকি থাকে না যে, নগদের একটি নতুন অফারের বিজ্ঞাপনী প্রচারণার অংশ হিসেবেই সে কল রেকর্ড ফাঁসের নাটক মঞ্চস্থ হয়।

তামিম, মিরাজ, মুশফিক, রিয়াদ এবং মিশুক সবাই মিলে পরে নগদের অফারের বিষয়টি লাইভের দর্শকদের জানিয়ে দেন।

জাতীয় ক্রিকেট দলের অন্দরমহলের বিভিন্ন চরিত্রদের মধ্যে যখন প্রকাশ্য বিবাদ বিরাজমান, তখন সে বিবাদের প্রেক্ষাপটকে ব্যবহার করে এমন বিজ্ঞাপনী প্রচারের জন্য সামাজিক যোগাযোগমাধ্যমে সমালোচনার শিকার হতে হচ্ছে তামিম এবং সংশ্লিষ্টদের।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *