ফ্রান্সে কুলাউড়া উপজেলা সমিতির নতুন কমিটি গঠন

মৌলভীবাজার
ফ্রান্সে কুলাউড়া উপজেলা সমিতির নতুন কমিটি গঠন করা হয়েছে। সাবেক ছাত্রনেতা পারভেজ রশিদ খানকে সভাপতি ও লুৎফুর রহমান সাহান সহিককে সাধারণ সম্পাদক করে ৫১ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়।
কুলাউড়া উপজেলা সমিতি ঢাকার সভাপতি, অতিরিক্ত সাবেক সচিব ও বাংলাদেশে প্রতিযোগিতা কমিশনের চেয়ারম্যান আব্দুর রউফ ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জসিম উদ্দিন কর্তৃক এ কমিটির অনুমোদন দেয়া হয়।
কমিটির অন্যান্যরা হলেন- সহসভাপতি আব্দুর রহমান, জহিরুল ইসলাম লিটন, সৌমিত্র ভট্টাচার্য তুহিন, সিদ্দিকুর রহমান লিটন, সহ-সাধারণ সম্পাদক মিছবাহ উদ্দিন আহমদ, মাহতাব হোসেন, কোষাধ্যক্ষ আবুল হায়াত, সহ-কোষাধ্যক্ষ কামরুল হাসান ইমন, সাংগঠনিক সম্পাদক টিপু খান, খালেদুর রহমান, হোসাইন আহমদ হোসেন, প্রচার সম্পাদক রিয়াজ উদ্দিন, সহ-প্রচার সম্পাদক সোয়েব আহমদ, দপ্তর সম্পাদক বাবুল আহমদ, আন্তর্জাতিক সম্পাদক আব্দুর রহিম, সমাজকল্যাণ সম্পাদক আব্দুল আজিজ বেলাল, সাংস্কৃতিক সম্পাদক দিপক বিশ্বাস, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক সুমন দাস, যুব ও ক্রীড়া সম্পাদক তাজুল ইসলাম খান, তথ্য ও গবেষণা সম্পাদক আব্দুস সহিদ, শিক্ষা ও পাঠচক্র সম্পাদক আতিক আহমদ, ধর্ম বিষয়ক সম্পাদক তাজ উদ্দিন, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক আব্দুল আলীম মোজায়েল, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক শাহরিয়ার শুভন, মহিলা বিষয়ক সম্পাদিকা নিশাত জাহান চৌধুরী।

এ ছাড়াও উপদেষ্টায় রয়েছেন- আলতাফ আহমদ, আব্দুল ওয়াহিদ খান, ফজলুর রহমান, ফয়জুর রহমান বাদশা, হারুন মিয়া ও আব্দুল মজিদ।
শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *