বখাটে ছেলের হাতে বৃদ্ধ পিতা নির্মমভাবে খুন!

জাতীয়

ফরিদুল ইসলাম, শরণখোলা উপজেলা প্রতিনিধিঃ

বাগেরহাটের শরণখোলা উপজেলার রায়েন্দা ইউনিয়ন এর জীবন দুয়ারী গ্রামের মতিউর রহমান (৮২) কে তার বখাটে পুত্র আলাউদ্দিন (৩২) নিজের বাবাকে মরিচ বাটার হাতল (পুতা)দিয়ে মাথা হাত পা বিভিন্ন যায়গা পিটিয়ে গুঁড়িয়ে দেয় এতে মতিউর রহমান ঘটনাস্থলেই নিহত হন।

১৭ ফেব্রুয়ারী শুক্রবার সকাল সাড়ে দশটায় এ ঘটনা ঘটে।শরণখোলা থানা পুলিশ ঘাতক আলাউদ্দিনকে গ্রেফতার করেছে। মতিউর রহমান নয় সন্তানের জনক। আলাউদ্দিনের বড় ভাই মোস্তাফিজুর রহমান জানায় তার ভাই আলাউদ্দিন তার বাবাকে পরিকল্পিতভাবে হত্যা করেছে। পরিবারের কারো কারো দাবি আলাউদ্দিন কিছুটা মানুষিক বিকারগ্রস্ত। আলাউদ্দিন প্রায়ই নানা অজুহাতে বাবা, ভাই ও অন্যান্যদের সাথে ঝামেলায় জড়িয়ে পড়ে। ৩/৪ বছর আগে এই আলাউদ্দিন শরণখোলা উপজেলার আমড়াগাছিয়া গ্রামের সাবেক সেনা কর্মকর্তা মেজর মোস্তফার মাকে তুচ্ছ ঘটনা কে কেন্দ্র করে কুপিয়ে শরীর একটি পা বিচ্ছিন্ন করে। এ ঘটনায় তার বিরুদ্ধে একটি মামলা বিচারাধীন রয়েছে।

বিষয়টি পুলিশকে জানালে খুব দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করেন শরণখোলা থানা পুলিশের অফিসার ইন চার্জ মোঃ একরাম হোসেন এবং অফিসার ইনচার্জ (তদন্ত) সুব্রত কুমার। এ ঘটনায় নিহতের বড় ছেলে আবুল বাশার বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করার প্রস্তুতি নিচ্ছেন বলে জানা গেছে।

অপরদিকে নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য বাগেরহাট কোর্টে প্রেরণ করা হবে বলে থানা সুত্রে জানা গেছে। শরণখোলা থানা পুলিশের অফিসার ইন চার্জ ইকরাম হোসেন বলেন নিহতের মরদেহ উদ্ধার করে থানা আনা হয়েছে এবং সুরতহাল রিপোর্ট সম্পন্ন করা হয়েছে তবে কি কারনে আলাউদ্দিন তার বাবাকে হত্যা করেছে তা জানা যায়নি তবে তদন্তে ও জিজ্ঞাসাবাদে আসল ঘটনা বেরিয়ে আসবে।

শরণখোলা প্রতিনিধি
০১৯৮২৪৯৮০০০
১৭/০২/২০২৩

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *