বঙ্গবন্ধুর মাজারে জেলা পরিষদ চেয়ারম্যান সদস্য ও কর্মকর্তারা

সিলেট

সিলেট জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মো নাসির উদ্দিন খানের নেতৃত্বে জেলা পরিষদের সদস্য ও কর্মকর্তারা শনিবার টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজার জিয়ারত করেছেন।

জিয়ারতের আগে তারা বঙ্গবন্ধুর মাজারে পুষ্পস্তবক অর্পণ ও এক মিনিট নীরবতা পালন করেন।পরে অ্যাডভোকেট মো নাসির উদ্দিন খান বঙ্গবন্ধু পাঠাগারের পরিদর্শন খাতায় অনুভূতি প্রকাশ করে স্বাক্ষর দেন ও বঙ্গবন্ধু জাদুঘর পরিদর্শন করেন।জেলা পরিষদ প্রতিনিধিদল টুঙ্গিপাড়ায় পৌঁছলে রেডক্রিসেন্ট সোসাইটি গোপালগঞ্জ ইউনিটের পক্ষ থেকে তাদেরকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

বঙ্গবন্ধুর মাজার জিয়ারত ও সেখানে শ্রদ্ধা নিবেদন করতে সিলেট থেকে আরও যারা গিয়েছিলেন তারা হলেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা সন্দ্বীপ কুমার সিংহ, প্যানেল চেয়ারম্যান মতিউর রহমান মতি, মস্তাক আহমদ পলাশ, সদস্য অ্যাডভোকেট গিয়াস উদ্দিন আহমদ, সুবাস দাস, আবদুল হামিদ, মাওলানা মো মুছাদ্দিক আহমদ, ইফজাল আহমদ চৌধুরী, মো ফয়জুল ইসলাম ফয়ছল, নাসির উদ্দিন, সহকারী প্রকৌশলী মাসুদ আলম চৌধুরী ও উপসহকারী প্রকৌশলী আব্দুল হাসিবসহ বিভিন্নস্তরের কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

অ্যাডভোকেট মো নাসির উদ্দিন খান মাজার জিয়ারত শেষে অনুভূতি ব্যক্ত করে বলেন, ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন বাঙালি জাতির স্বপ্ন বাস্তবায়নের পুরোধা। একটি শোষণহীন সোনার বাংলা গঠনের স্বপ্ন তিনি দেখেছিলেন। তার স্বপ্নপূরণের লক্ষ্যে আমাদেরকে কাজ করতে হবে।’

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *