বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের নেতৃবৃন্দ কে শুভেচ্ছা জানিয়েছেন মো: সাবুল হোসেইন।

সিলেট

রাসেল আহমদ,(গোলাপগঞ্জ প্রতিনিধি):

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট গোলাপগঞ্জ উপজেলা শাখার নব নির্বাচিত কমিটির সকল নেতৃবৃন্দ কে
শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন
মিশিগান স্টেট আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো : সাবুল হোসেইন।

তিনি তার শুভেচ্ছা বার্তায় বলেন, “বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট গোলাপগঞ্জ উপজেলা শাখার নবনির্বাচিত সভাপতি মোঃ আবুল মনসুর চৌধুরী সুমন ও নবনির্বাচিত সাধারণ সম্পাদক মাহমুদুল আমিন হাসান এর নেতৃত্বে এগিয়ে যাবে উক্ত সংগঠনটি।

তারা তাদের কমিটির নেতৃবৃন্দকে নিয়ে তাদের সকল কার্যক্রম পরিচালনা করবেন।

তিনি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন সিলেট জেলা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সভাপতি এইচ আর শাকিল ও সাধারণ সম্পাদক সেবুল আহমদ সাগর এর প্রতি গোলাপগঞ্জ উপজেলায় সুন্দর একটি কমিটি উপহার দেয়ার জন্য।”
উল্লেখ্য গত ১০ জুলাই বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট সিলেট জেলা শাখা এ কমিটির অনুমোদন দেয়।

কমিটির দায়িত্বপ্রাপ্ত অন্যরা হলেন- সিনিয়র সহ সভাপতি হালিমুর রহমান বাপু, সহ সভাপতি সোলেমান আহমদ, সামাদ আহমদ, শায়েক হোসেন, সুলতান আহমদ, নাজিম উদ্দিন, আলী হোসাইন, আব্দুল জলিল বিপলু, যুগ্ম সম্পাদক আব্দুল কাইয়ূম মুন্না, শাকিল আহমদ চৌধুরী, আতাউর রহমান রানা, লুকমান আহমদ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মো. আব্দুছ ছামাদ চৌধুরী, সহ সাংগঠনিক সম্পাদক নাবিল আহমদ চৌধুরী, শাহ মো. হিফজুল্লাহ নয়ন, মোরশেদ আহমদ, মিহাদ আহমদ, দপ্তর সম্পাদক জাহিদ আহমদ, সহ দপ্তর সম্পাদক আলী হোসেন রাদিছ, প্রচার ও প্রকাশণা সম্পাদক জাকারিয়া আহমদ লাকি, সহ প্রচার সম্পাদক ও প্রকাশনা সম্পাদক লোকমান আহমদ, কোষাধ্যক্ষ সোহেল আহমদ, সহ কোষাধ্যক্ষ নিজুম আহমদ, শিক্ষা ও সাহিত্য সম্পাদক শাকিল আহমেদ শিপু, কৃষি ও সমবায় সম্পাদক আক্তার হোসেন, তথ্য ও গবেষণা সম্পাদক মো. বদরুল ইসলাম, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক মুরাদ হাসান, সমাজ কল্যাণ সম্পাদক সাহাদ আহমদ, বন ও পরিবেশ সম্পাদক হাসান আহমদ, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক দিপ্ত রাজ সেনাপতি সুমিত, শ্রম বিষয়ক সম্পাদক হোসেন আহমদ, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক জুয়েল আহমদ, সংষ্কৃতিক সম্পাদক শাহরিয়ার কবির শোভন, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মুনশি আহমদ, সহ যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক তামিম আহমদ, সদস্য হোসাইন আহমদ, মারুফ আহমদ, ছাব্বির আহমদ, দেলওয়ার আহমদ, মারুফ আহমদ, রেদওয়ান আহমদ, জাবের আহমদ, রেদওয়ান আহমদ, সাইফুর রহমান।

উক্ত কমিটিতে অন্তর্ভুক্তদের মধ্যে যদি কেউ জামায়াত-শিবির, বিএনপি বা সরকার বিরোধী কোন কাজের সাথে জড়িত থাকে তাহলে তার বিরুদ্ধে সাংগঠনিকভাবে ব্যবস্থা গ্রহণ করা হবে বলে নির্দেশনা দেন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট সিলেট জেলা শাখার সভাপতি এইচ আর শাকিল ও সাধারণ সম্পাদক
সেবুল আহমদ সাগর।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *