বন্ধুদের সঙ্গে মিলে কলেজছাত্রীকে দলবেঁধে ধর্ষণ, প্রেমিকসহ গ্রেপ্তার ৬

জাতীয়

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় এক কলেজছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় ৬ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো- হাতীবান্ধার দক্ষিণ গোতামারী গ্রামের আব্দুস সাত্তার (৩২), দইখাওয়া বাজার এলাকার রোকন (৩০), রাকিবুল ইসলাম (১৯), আল আমিন (১৯), রতন মিয়া (২৮) এবং নওদাবাস এলাকার সুলতান (৪০)।

শনিবার (৫ অক্টোবর) অভিযুক্তদের গ্রেপ্তার করে পুলিশ। গত বৃহস্পতিবার জেলার হাতীবান্ধা উপজেলার নওদাবাস ইউনিয়নের শালবন এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশসূত্রে জানা যায়, উপজেলার উত্তর গোতামারী এলাকার এক কলেজছাত্রীর সাথে দইখাওয়া বাজারের কসমেটিক্স ব্যবসায়ী ও দক্ষিণ গোতামারী এলাকার দুলাল হোসেনের ছেলে আবদুর ছাত্তারের প্রেমের সর্ম্পক গড়ে ওঠে। একপযার্য়ে ওই কলেজ ছাত্রীকে প্রলোভন দেখিয়ে ধর্ষণ করে বন্ধুকে দিয়ে সেই ধর্ষণের ভিডিও করেন সাত্তার। পরে সেই ভিডিও ভাইরালের ভয় দেখিয়ে সাত্তার ও তার এক বন্ধু ওই কলেজ ছাত্রীকে পুনরায় ধর্ষণ করে।

গত বৃহস্পতিবার ভিডিও পুনরায় ভাইরালের ভয় দেখিয়ে ওই কলেজছাত্রীকে নওদাবাস ইউনিয়নের শালবনে নিয়ে যাওয়া হয়। সেখানেও আবদুর ছাত্তার ও তার বন্ধুরা পালক্রমে ওই কলেজছাত্রীকে ধর্ষণ করেন এবং সেই ভিডিও করেন। এ সময় ওই ছাত্রী অসুস্থ হয়ে গেলে ধর্ষকরা পালিয়ে যান। শুক্রবার রাতে এ ঘটনায় ওই কলেজ ছাত্রীর বাবা বাদী হয়ে স্থানীয় থানায় একটি মামলা করেন।

এ বিষয়ে হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুন-নবী বলেন, আসামিদের গ্রেফতারের পাশাপাশি ওই কলেজছাত্রীকে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *