বন্যা পরিস্থিতি দেখতে গিয়ে চড় খেলেন জনপ্রতিনিধি, ভিডিও ভাইরাল

জাতীয়

বন্যা পরিস্থিতি খতিয়ে দেখতে নিজের নির্বাচনী এলাকায় গিয়েছিলেন স্থানীয় জনপ্রতিনিধি। বাসিন্দারা তাকে ঘিরে ধরেই বিক্ষোভ দেখাতে শুরু করেন। সেই সময়ই এক নারী সপাটে চড় মারলেন ওই জনপ্রতিনিধিকে। এমনই ঘটনা ঘটেছে ভারতের হরিয়ানায় এক বিধায়কের সঙ্গে। ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

জানা গেছে, বুধবার (১২ জুলাই) নিজের বিধানসভা কেন্দ্রের বন্যা বিপর্যস্ত এলাকা পরিদর্শনে গিয়েছিলেন হরিয়ানার জননায়ক জনতা পার্টি (জেজেপি)-র বিধায়ক ঈশ্বর সিংহ। তিনি বন্যা বিপর্যস্ত এলাকায় পৌঁছতেই তাকে ঘিরে বিক্ষোভ দেখাতে শুরু করেন বাসিন্দারা।
সরকারি উদ্যোগে তৈরি হওয়া ছোট বাধ ভেঙে যাওয়ার কারণেই এলাকায় বন্যার পানি ঢুকেছে বলে দাবি করেন বাসিন্দারা। ঘর্ঘরা নদীর পানিতে এরই মধ্যে বানভাসি হয়েছে হরিয়ানার বিস্তীর্ণ এলাকা।

কথা কাটাকাটি শুরু হতেই এক নারী বিধায়কের দিকে এগিয়ে এসে প্রশ্ন করেন, আপনি এখন কেন এখানে এসেছেন?

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, বিধায়ক কিছু উত্তর দেওয়ার চেষ্টা করতেই সপাটে তার গালে চড় কষিয়ে দেন ওই নারী। পরে এই প্রসঙ্গে বিধায়ককে প্রশ্ন করা হলে তিনি তার বিরুদ্ধে ওঠা সব অভিযোগ অস্বীকার করে বলেন, ওই নারী বলছেন, বাঁধ ভেঙে গেছে। কিন্তু তা সত্যি নয়। আমি তাকে বোঝানোর চেষ্টা করছিলাম যে, প্রবল বৃষ্টির কারণেই এই দুর্যোগ
পরে সংবাদমাধ্যম পিটিআইকে বিধায়ক জানান, ওই নারীকে তিনি ক্ষমা করে দিয়েছেন। তাই এই ঘটনায় তিনি কোনো আইনি পদক্ষেপ নেবেন না বলেও জানান তিনি। হরিয়ানায় জেজেপি বিজেপির সঙ্গে জোট বেঁধে সরকার চালাচ্ছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *