বরকলে ৪৫ বিজিবি কর্তৃক গরীব ও দুস্থ পরিবারের মাঝে বিভিন্ন ধরনের অনুদান বিতরন

জাতীয়

মো আরিফুল ইসলাম সিকদার:

আজ ৩০শে জুলাই ২০২৩ তারিখে সকাল ১০০০টায় বরকল ব্যাটালিয়ন (৪৫ বিজিবি) এর জোন কমান্ডার কর্তৃক বরকল জোন সদরের আওতাধীন উপজাতি ও বাঙ্গালী পরিবারের মাঝে বিভিন্ন আর্থিক অনুদান বিতরন করা হয়।

এসময় অত্র উপজেলার ১১ টি পরিবারকে গৃহ মেরামত/পুনঃ নির্মাণের জন্য আনুমানিক ১,৩৭,৫০০/- (এক লক্ষ সাইত্রিশ হাজার পাঁচশত) টাকা মূল্যের ২৫ বান ঢেউটিন, ০৩নং আইমাছড়া ইউনিয়নের সাক্রাছড়ি গ্রামের অভাবগ্রস্থ রিনা চাকমাকে জীবিকা নির্বাহের জন্য ৬,৫০০/- (ছয় হাজার পাঁচশত) টাকা মূল্যের ০১টি সেলাই মেশিন, বরকল এলাকার রহিমা বেগমকে ০২টি ছাগল এবং থাচী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সকল শিক্ষার্থীদের জন্য ও পার্বত্য অঞ্চলে খেলাধুলায় উৎসাহ প্রদানের লক্ষ্যে ০৩ ভলিবল (নেটসহ) অনুদান প্রদান করা হয়

এ বিষয়ে বরকল ব্যাটালিয়নের জোন কমান্ডার লেঃ কর্নেল মো শামসুল কবির পিএসসি বলেন, দায়িত্বপূর্ণ এলাকার আপামর জনগণের মধ্যে শান্তি, সম্প্রীতি ও উন্নয়ন’ এর ভাবধারাকে ত্বরান্বিত করার লক্ষ্যে বরকল ব্যাটালিয়ন (৪৫ বিজিবি) নিরলস কাজ করে আসছে। এটি একটি মহৎ উদ্যোগ ও স্থানীয় জনগণের মধ্যে আস্থা ও বিশ্বাস অর্জনের প্রতীক হিসেবে কাজ করবে বলে তিনি মনে করেন। ভবিষ্যতে বরকল জোন কর্তৃক আরও এ ধরণের মহৎ উদ্যোগ গ্রহণ তিনি আশাবাদ ব্যক্ত করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *