বাংলাদেশ উন্নয়নের রোল মডেল হয়ে বিশ্বের বুকে জ্বলজ্বল করছে – এসএম ইয়াকুব আলী

জাতীয়
স্বীকৃতি বিশ্বাস, যশোরঃ
যশোর জেলার মণিরামপুর উপজেলার  ১নং রোহিতা ইউনিয়নে কৃষকলীগের আয়োজনে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি স্বাধীন বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা জাতির জনক  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা, দোয়া ও খাবার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।
 আজ রোববার (২০ আগস্ট) উক্ত উপজেলার রোহিতা ইউনিয়নের ভান্ডারী মোড়ে আলোচনা সভা, দোয়া ও খাবার বিতরণ করা হয়।
উপজেলা কৃষকলীগের সাবেক সভাপতি সুকৃতি বিশ্বাসের সভাপতিত্ব অনুষ্ঠিত আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক ফারুক হোসেন। প্রধান বক্তা হিসাবে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৮৯ যশোর-৫ মনিরামপুর সংসদীয় আসনের আওয়ামী সম্ভাব্য মনোনয়ন প্রত্যাশী কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপ-কমিটির সদস্য ও জেলা কৃষকলীগের সহ-সভাপতি বিশিষ্ট দানবীর এস এম ইয়াকুব আলী বক্তব্য রাখেন।
 অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন উপজেলা কৃষকলীগের সভাপতি আবুল ইসলাম,উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মিকাইল হোসেন, , উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক স ম আলাউদ্দীন, উপজেলা যুবলীগ নেতা শিপন সরদার, উপজেলা পৌর যুবলীগের সাধারণ সম্পাদক রবিউল ইসলাম রবি, যুবলীগ নেতা কাউন্সিলর আইয়ুব পাটোয়ারী, কুদ্দুস আলী, উপজেলা কৃষকলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাস্টার আইনুল ইসলাম রিপন,পৌরসভার সাবেক কাউন্সিলর গৌর কুমার ঘোষসহ  স্থানীয় আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগ ও কৃষকলীগের নেতৃবৃন্দ ।
প্রধান বক্তা বলেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে আমরা আমাদের লাল সবুজের বাংলাদেশ পেতাম না।আর বাংলাদেশের জন্ম না হলে আমরা স্বাধীনভাবে কথা বলতে পারতাম না।বঙ্গবন্ধু দিয়েছেন স্বাধীন দেশ আর তাঁর কন্যা জননেত্রী শেখ হাসিনা দিয়েছেন উন্নয়নের রোড মডেল যা বিশ্বের বুকে ধ্রুবতারার মতো জ্বলজ্বল করছে। আর এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও আওয়ামী লীগকে বিজয়ী করার আহ্বান জানান।
আলোচনা সভা শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারের সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও খাবার বিতরণ করা হয়।
শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *