বাংলাদেশ খেলাফত মজলিস লন্ডন মহানগর শাখার কমিটি পূর্নগঠন

জাতীয়

তত্ত¡াবাবধায়ক সরকারের অধীনে জাতীয় নির্বাচন হতে হবে:
আলহাজ¦ মাওলানা আতাউর রহমান

বাংলাদেশ খেলাফত মজলিস লন্ডন মহানগর শাখার মজলিসে শুরার অধিবেশন রোববার (৭ আগস্ট) পূর্ব লন্ডনের একটি কনফারেন্স হলে শাখার সভাপতি মাওলানা মুসলেহ উদ্দীনের সভাপতিত্বে ও সহ-সাধারণ সম্পাদক হাফিজ মাওলানা নোমান হামিদীর পরিচালনায় অনুষ্ঠিত হয়।

শূরার অধিবেশনে প্রধান অতিথি ও প্রধান নির্বাচন কমিশনার হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও যুক্তরাজ্য শাখার সহ-সভাপতি আলহাজ্ব মাওলানা আতাউর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য শাখার সহ-সভাপতি মাওলানা মুহাম্মদ শাহনূর মিয়া ও যুক্তরাজ্য শাখার সাধারণ সম্পাদক মুফতি ছালেহ আহমদ।

শুরার অধিবেশনে উপস্থিত সদস্যদের মতামতের ভিত্তিতে ২০২৩ ও ২৪ইং সেশনের জন্য মাওলানা মুসলেহ উদ্দীনকে সভাপতি ও মাওলানা মুহাম্মদ আল আমিনকে সাধারণ সম্পাদক করে ২৯ সদস্য বিশিষ্ট বাংলাদেশ খেলাফত মজলিস লন্ডন মহানগরী কমিটি পূর্নগঠন করা হয়।

নবগঠিত কমিটির দায়িত্বশীলগণ হলেন সহ-সভাপতি হাফিজ শহীর উদ্দিন, মাওলানা মুহি উদ্দিন খান, মাওলানা শামছুল হুদা, মাওলানা আরমান আলী, মুফতি মাওলানা মাশহুদুর রহমান, আলহাজ্ব সৈয়দ রফিকুল হক, হাফিজ ফায়েজ রহমান, সহকারী সাধারণ সম্পাদক হাফিজ মাওলানা নোমান হামিদী, হাফিজ মাওলানা লিয়াকত হুসাইন, আলহাজ্ব মুহাম্মদ বুলু মিয়া, সাংগঠনিক সম্পাদক মাওলানা মাছুম আহমদ, প্রশিক্ষণ সম্পাদক মাওলানা মাহবুবুল আলম, বায়তুল মাল সম্পাদক হাফিজ শরিফ উদ্দিন, প্রচার সম্পাদক হাফিজ আহবাবুর রহমান রহমান, সহ প্রচার সম্পাদক মাওলানা মুছা চৌধুরী, প্রকাশনা সম্পাদক মুহাম্মদ সাইফুল ইসলাম, অফিস সম্পাদক হাফিজ মাওলানা ইসলাম উদ্দিন, সমাজকল্যাণ সম্পাদক আলহাজ্ব শাহ জাহান সিরাজ, সহ সমাজকল্যাণ সম্পাদক আলহাজ্ব বদরুল ইসলাম, আলহাজ্ব শহীদুল্লাহ ভূঁইয়া।

নির্বাহী সদস্য মাওলানা হিফজুর রহমান, আলহাজ্ব সৈয়দ আরজুল ইসলাম, হাফিজ নুরুল ইসলাম, মাওলানা ফখরুল ইসলাম, হাফিজ ওলীউর রহমান, হাফিজ সানাওর আলী, হাফিজ আখলাক আহমদ।

শুরার অধিবেশনে এজেন্ডার অন্তর্ভূক্ত ছিল ক্বোরআন তিলাওয়াত, বার্ষিক রিপোর্ট পেশ ও পর্যালোচনা, শাখা সমূহের রিপোর্ট পেশ ও পর্যালোচনা, দায়িত্ব হস্তান্তর, শাখা পূনর্গঠন, নবনির্বাচিত দায়িত্বশীলদের শপথ, হেদায়েতী বক্তব্য, সভাপতির বক্তব্য, দু’আ ও মোনাজাত।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *