বাংলাদেশ-শ্রীলঙ্কার টি-টোয়েন্টি সিরিজের টিকিটের মূল্য ঘোষণা

খেলাধুলা

ফরচুন বরিশালের প্রথম শিরোপা জয়ের মধ্য দিয়ে পার্দা নেমেছে দশম বিপিএললের। দীর্ঘ দেড় মাসের এই কর্মযজ্ঞ শেষ হতেই বাংলাদেশ জাতীয় দলের শুরু হলো আন্তর্জাতিক ব্যস্ততা। শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ দিয়ে ২০২৪ সালের আন্তর্জাতিক ম্যাচ শুরু করবে টাইগাররা।

সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে সোমবার (৪ মার্চ) থেকে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ শুরু হবে। আসন্ন এই সিজিরে টিকিটের মূল্য ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। টিকিটের সর্বনিম্ন মূল্য ধরা হয়েছে ২০০ টাকা। এছাড়া বিভিন্ন স্ট্যান্ডের মূল্য জানানো হয়েছে বিসিবির বিবৃতিতে।

সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামের সর্বনিম্ন ২০০ টাকা টিকিট ধরা হয়েছে ওয়েস্টার্ন গ্যালারি ও গ্রিন হিল এরিয়া স্ট্যান্ডের। ইস্টার্ন গ্যালারি ৩০০ এবং ক্লাব হাউজের টিকিটের দাম ৫০০ টাকা। এছাড়া গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিট সর্বোচ্চ দেড় হাজার টাকা।

টিকিট পাওয়া যাবে সিরিজ শুরুর আগেরদিন (৩ মার্চ) থেকে। যা সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম, লাক্কাতুরা টিকিট কাউন্টারের মূলগেট ও রিকাবিবাজারে অবস্থিত সিলেট জেলা স্টেডিয়ামের টিকিট কাউন্টার থেকে কেনা যাবে। টিকিট ছাড়ার সময় নির্ধারিত হয়েছে ম্যাচের দিন ও তার আগেরদিন সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত।

অনলাইনেও সিলেট ভেন্যুর টিকিট পাওয়া যাবে ২ মার্চ থেকে। যা পরবর্তীতে সিলেট জেলা স্টেডিয়ামের টিকিট কাউন্টার থেকে সংগ্রহ করতে হবে। ওই টিকিট নিতে হবে ম্যাচের আগেরদিন সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭টার মধ্যে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *