বাগেহাটের শরণখোলায় জোড়া খুন!

জাতীয়

ফরিদুল ইসলাম,
শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধি :

বাগেরহটের শরণখোলায় পাপিয়া বেগম (৩৫) ও সাওদা জেমী (৫) কে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার রায়েন্দা ইউনিয়নের উত্তর রাজাপুর গ্রামে ঘটনাটি ঘটে। এ রিপোর্ট লেখা পর্যন্ত শরণখোলা থানার অফিসার ইনচার্জ (ওসি) ইকরাম হোসেন ও এএসপি (সার্কেল) ঘটনাস্থলে রয়েছেন এবং পুলিশ সুপার ঘটনাস্থল পরিদর্শন করার জন্য বাগেরহাট থেকে রওয়ানা হয়েছেন।  

 

খোঁজ নিয়ে জানা গেছে, নিহত পাপিয়ার স্বামী জাফর হাওলাদার জীবন জীবিকার তাগিদে ঢাকায় ও ছেলে জিহাদ (১৫) পিরোজপুরের মঠবাড়িয়াতে একটি দোকানে কাজ করে। মেয়েকে নিয়ে পাপিয়া ওই বাড়িতে থাকতেন। সন্ধ্যায় ঘরের সামনের খাটের উপর বসে মেয়েকে ভাত খাওয়াচ্ছিলেন মা। এসময় কে বা কারা ঘরে প্রবেশ করে মা ও মেয়েকে অতর্কিত কোপাতে  থাকে। ৫ বছরের কন্যা পাপিয়া পেটে ও গলায় কোপ নিয়ে রক্তাক্ত অবস্থায় দৌড়ে প্রায় ২০০ গজ দূরে চাচা মাষ্টার আবু তালেব টুকুর বাড়ি গিয়ে চাচি বলে ডাক চিৎকার দেয় এবং বাড়ির উঠোনে ছটফট করতে করতে মারা যায়। 

 

শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. তৌহিদুল ইসলাম জানান, হাসপাতালে আনার আগেই পাপিয়ার মৃত্যু হয়েছে। তার বুকের নিচে বাম পার্শ্বে পেটে ও বিভিন্ন স্থানে গুরুতর জখম রয়েছে।

 

শরণখোলা, বাগেরহাট।

০১৯৮২৪৯৮০০০

১১/০৮/২৩

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *