বাবার কবরের পাশে চির নিদ্রায় শায়িত হলেন সাংবাদিক আতাউর রহমান ইমরান।

হবিগঞ্জ

এম ইয়াকুব হাসান অন্তর।

হবিগনজ জেলা প্রতিনিধিঃ
দৈনিক আমার হবিগনজ পএিকার প্রধান প্রতিবেদক লাখাই উপজেলার পশ্চিম বুল্লা গ্রামের সাবেক ৬নং বুল্লা ইউ পির চেয়ারম্যান মরহুম সামছুল আলম লিয়াকত এর একমাত্র পুএ আতাউর রহমান ইমরান (৩৬) ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহির রাজিউন। মঙ্গলবার (১০ অক্টোবর ) রাত সাড়ে সাত ঘটিকায় ঢাকা গ্রীন লাইফ হসপিটালে মৃত্যু বরন করেন।মৃত্যুকালে তিনি মা, স্ত্রী, ১ পুত্র, সহ আত্মীয় স্বজন,শুভাকাঙ্খী ও শুভানুধ্যায়ী রেখে যান।মরহুমের প্রথম নামাজে জানাজা বুধবার দুপুর ২:০০ঘটিকায় পশ্চিমবুল্লা শাহী ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত হয় , এবং দ্বিতীয় নামাজে জানাজা হযরত শাহ বায়েজিদ ( রঃ) মাজার প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়।

জানাজা নামাজে অংশ নেন হবিগনজ ৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এড. আবু জাহির এম পি,লাখাই উপজেলার বার বার নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব এড. মুসফিউল আলম আজাদ,লাখাই থানার অফিসার ইনচার্জ মোঃ নুনু মিয়া,প্রমুখ।
জানাজা শেষে তাঁকে পারিবারিক গোরস্থানে বাবার কবরের পাশে দাফন করা হয়। আতাউর রহমান ইমরানের অকাল মৃত্যুতে বিভিন্ন সামাজিক সংগঠন ও বিশিষ্ট ব্যক্তিবর্গ শোকবানী দিয়েছেন। প্রদত্ত শোকবানীতে তাঁরা মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান,লাখাই প্রেসক্লাব সভাপতি এড.আলি নোয়াজ,লাখাই প্রেসক্লাব সাধারণ সম্পাদক ও লাখাই রিপোর্টাস ইউনিটির পক্ষে সভাপতি মোঃ বাহার উদ্দিন ও সিনিয়র সহ- সভাপতি এম,এ ওয়াহেদ, বাংলাদেশ প্রেসক্লাবে এর পক্ষে সভাপতি মহিউদ্দিন আহমেদ রিপন ও সম্পাদক শাহীনুর রহমান মোল্লা শাহীন,সাংগঠনিক সম্পাদক এম ইয়াকুব হাসান অন্তর, লাখাই , প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *