বারেক টিলায় বেড়াতে নিয়ে তরুণীকে সংঘবদ্ধ ধর্ষন

জাতীয়

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার পর্যটন স্পষ্ট বারেকটিলায় বেড়াতে গিয়ে এক তরুনী সংঘকদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন। এ ঘটনায় যৌথ অভিযানে শামিম মিয়া(২৬) নামে একজনকে আটক করেছে পুলিশ।

শামিম জেলার বিশ্বম্ভরপুর উপজেলা সলোকাবাদ ইউনিয়নের ডলুরা গ্রামের বাসিন্দা লাল মিয়ার ছেলে। আর ধর্ষণের শিকার তরুনীর বাড়ি সুনামগঞ্জ সদর উপজেলায়।

গত সোমবার(২৫ সেপ্টেম্বর)উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের পর্যটন স্পষ্ট বারেকটিলায় জঙ্গলে ধর্ষণের ঘটনাটি ঘটেছে। মঙ্গলবার(২৬ সেপ্টেম্বর)সন্ধ্যায় জেলার বিশ্বম্ভরপুর উপজেলার বাগবের থেকে সুনামগঞ্জ সদর, বিশ্বম্ভরপুর ও তাহিরপুর থানা পুলিশ যৌথ অভিযান চালিয়ে একজনকে আটক করে।

আটকের সত্যতা নিশ্চিত করেছেন তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী মো. নাজিম উদ্দিন।

পুলিশ সূত্রে জানা গেছে, ধর্ষণের শিকার তরুণী বিশ্বম্ভরপুরে তার এক বান্ধবীর বাড়িতে মাঝেমাঝে যাওয়া আসা করতেন। এক পর্যায়ে মেয়েটির বান্ধবীর ভাই হৃদয় আহমদের সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

গত সোমবার মেয়েটি বান্ধবীর বাড়িতে গেলে হৃদয় আহমদ তাকে বেড়ানোর কথা বলে তাহিরপুর উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের পর্যটন স্পষ্ট বারেক টিলায় নিয়ে যান। এসময় তাদের সঙ্গে হৃদয়সহ তার আরও দুই বন্ধু ছিলেন। তারা বারেকটিলা থেকে ফেরার সময় টিলার নির্জন স্থানে নিয়ে তিনজন মিলে তরুণীকে ধর্ষণের পর রাতে মোটরসাইকেলে করে তাকে সুনামগঞ্জ সদর উপজেলার রাধানগর এলাকায় ফেলে যাওয়া হয়। খবর পেয়ে পুলিশ গিয়ে তরুণীকে উদ্ধার করে।

এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে মঙ্গলবার শামীম আহমদকে বিশ্বম্ভরপুর উপজেলার বাগবের থেকে আটক করে পুলিশ।

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মো. নাজিম উদ্দিন জানান, এ ঘটনায় এখনো কোনো মামলা হয়নি। মেয়েটিও থানায় আছে। আটক শামীমকে জিজ্ঞাসাবাদ চলছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *