বিএনপির সমাবেশে যোগ দিতে বিমানে চড়ে ঢাকায় সিলেটের শতাধিক নেতাকর্মী

জাতীয়

ঢাকায় বিএনপি মহাসমাবেশে যোগ দিতে এবার সিলেট থেকে বিমানযোগে ঢাকায় পাড়ি দিয়েছেন শতাধিক নেতাকর্মী।

শুক্রবার (২৭ অক্টোবর) বিকেলে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ঢাকার উদ্দেশে যাত্রা শুরু করেন। বর্তমানে তারা ঢাকায় বিভিন্নস্থানে অবস্থান করছেন বলে জানা গেছে।

এদিকে, বিমানযোগে ঢাকায় যাওয়ার পূর্বে সিলেট বিমানবন্দরে নেতাকর্মীদের সারিবদ্ধ ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ছে। অনেকে ওই ছবি পোস্ট করে মহাসমাবেশে যোগ দিতে আহবান জানাতে দেখা যায়।

জানা যায়, শুক্রবার বিকালের ফ্লাইটে ১০০ নেতাকর্মীদের মধ্যে ছিলেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী সদস্য মিজানুর রহমান চৌধুরী, সিলেট মহানগর বিএনপির সাবেক সদস্যসচিব মিফতা সিদ্দিকী, সিলেট জেলা যুবদলের সভাপতি এডভোকেট মুমিনুল ইসলাম মুমিন, সাধারণ সম্পাদক মকসুদ আহমদ, মহানগর যুবদলের সভাপতি শাহ নেওয়াজ বক্ত তারেক ও সাধারণ সম্পাদক মীর্জা সম্রাট, সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আব্দুল আহাদ খান জামালসহ বিএনপির সহযোগী ও অঙ্গসংগঠনের সভাপতি- সাধারণসহ ১০০ নেতাকর্মী ছিলেন ওই ফ্লাইটে।

এব্যাপারে শুক্রবার রাতে মুঠোফোনে মিফতা সিদ্দিকী বলেন, গতকাল থেকে বাস, ট্রেন, বিমানযোগে কয়েক হাজার নেতাকর্মী ঢাকায় পৌঁছেছেন।

তিনি বলেন, রাস্তাঘাটে বিভিন্ন বাধার সম্মুখীন হয়েও সবকিছু ডিঙ্গিয়ে মহাসমাবেশে যোগ দিতে হাজার হাজার নেতাকর্মী ঢাকায় এসেছেন।রাতেও কাল সকালে আরও নেতাকর্মী আসবেন।

এদিকে, সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরীকে, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এমরান আহমদ চৌধুরী ও মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন, সাধারণ সম্পাদক মো.ইমদাদ হোসেন চৌধুরী স্বাক্ষরিত পৃথক প্রেস বিজ্ঞপ্তিতে সরকারের পদত্যাগের এক দফা দাবিতে ২৮ অক্টোবর ঢাকার মহাসমাবেশ সফল করার জন্য সব পর্যায়ের স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করার আহবান জানান নেতাকর্মীদের।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *