বিএনপি জামায়াতের দেশবিরোধী ১০ডিসেম্বরের নৈরাজ্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল

সুনামগঞ্জ

দিরাই(সুনামগঞ্জ)প্রতিনিধিঃ

বিএনপি ও জামায়াতের বিরুদ্ধে দেশবিরোধী ষড়যন্ত্র ও অপতৎপরতার অভিযোগে দিরাই উপজেলা আওয়ামী, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠন উদ্যোগে বিক্ষোভ ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে । ৯ ডিসেম্বর শুক্রবার বিকেলে উপজেলা যুবলীগের সভাপতি রঞ্জন কুমার রায়ের নেতৃত্বে পৌর এলাকায় বিক্ষোভ মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়।
এসময় মিছিলটি শহরের বিভিন্ন অলি-গলি প্রদক্ষিণ করে পৌরস্থ থানা পয়েন্টে মিলিত হয়ে বক্তারা বলেন, সরকারকে বেকায়দায় ফেলতে জামায়াত ও বিএনপি জোট আবারও ষড়যন্ত্র শুরু করছে।
সরকার উন্নয়ন কর্মকান্ড যখন চলমান হতে শুরু করছে তখন ৯৬ সালের মত জামায়াত বিএনপি জোট নৈতিক মাঠকে ব্যবহার করে ধ্বংসাত্মক কর্মকান্ড করতে চাইছে। জামায়াত বিএনপির সকল ষড়যন্ত্রের মোকাবেলায় নেতাকর্মীদের সজাগ থাকার আহব্বান জানান বক্তারা। এসময় বিক্ষোভ ও প্রতিবাদ সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ালীগ, যুবলীগ, ছাত্রলীগের মজর উদ্দিন আহমেদ, করম মিয়া, ইহিয়া চৌধুরী, নুর ইসলাম, শংকর নাগ,রারহান মিয়া, সামছুর রহমান, লিমন দাস, শাহ আলম সরদার, লিটন মিয়া, হান্নান মিয়া,তাজুল ইসলাম, মিজানুর রহমান প্রমুখ।
বিএনপির নৈরাজ্যের প্রতিবাদে আজকের এই প্রতিবাদ মিছিল ও বিক্ষোভ সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দিরাই উপজেলা আওয়ামী লীগের সাবেক সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মোশাররফ মিয়া৷ তিনি প্রিয় সংগঠন যুবলীগের ডাকে, বিএনপি জামায়াতের বিরুদ্ধে দেশবিরোধী ১০ডিসেম্বরের নৈরাজ্যের প্রতিবাদে সমালোচনা করে বলেন কিছু বিএনপির নেতা হাইব্রিটের মতো আওয়ালীগে জায়গা নিয়েছে তাদেরকে দিরাই শাল্লা রাজপথেই দাঁত ভাঙ্গা জবাব দেওয়া হবে বলে হুশিয়ারি দেন তিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *