বিএনপি- জামায়াতের মুখে মধু অন্তরে বিষ- কাজী নাবিল আহমেদ এমপি, যশোর-৩

জাতীয়

স্বীকৃতি বিশ্বাস, যশোরঃ

শেখ হাসিনার কারামুক্তি দিবস উপলক্ষে যশোর পৌরসভার ৪, ৫ ও ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ আলোচনা সভার আয়োজন করে।
আজ রবিবার (১১ জুন) যশোর শহরের ওরিয়ন হোটেল মাঠে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জহুরুল ইসলাম বড়ুয়ার সভাপতিত্বে ও জেলা যুবলীগের দফতর সম্পাদক হাফিজুর রহমানের সঞ্চলনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে যশোর-৩ (সদর) আসনের এমপি কাজী নাবিল আহমেদ বলেন,বিএনপি-জামায়াতের মুখে মধু আর অন্তরে বিষ। তাদের মিষ্টি কথায় কেউ বিশ্বাস না করার আহবান জানিয়ে বলেন-ক্ষমতায় যাওয়ার জন্য তারা সবকিছু করতে পারে। সংগঠন দুটি অগ্নিসন্ত্রাসী হিসেবে দেশবাসীর কাছে পরিচিত, কেউ তাদের প্রশ্রয় দেবেন না। তারা দেশকে অস্থিতিশীল করার চেষ্টা চালাচ্ছে। জামায়াত ইসলামকে সেইজন্য মাঠে নতুন করে লেলিয়ে দিয়েছে। এতিমের টাকা আত্মসাৎকারী, পলাতক সাজাপ্রাপ্ত আসামিদের কথায় কেউ কান না দিয়ে উন্নয়ন ও গতিশীলতার স্বার্থে নৌকায় থাকার আহবান জানান।
কাজী নাবিল আহমেদ আরও বলেন, যশোরবাসীকে সোনার বাংলা গড়ার স্বার্থে শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ থাকতে হবে। দেশ ও জাতির প্রশ্নে শেখ হাসিনার নেতৃত্বের কোনো বিকল্প নেই। আগামী সংসদ নির্বাচনেও শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে সকল ভেদাভেদ ভুলে একসঙ্গে হাজ করতে হবে।

উক্ত আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা হায়দার গণি খান পলাশ, সহ-সভাপতি মেহেদী হাসান মিন্টু, সাংগঠনিক সম্পাদক এস এম আফজাল হোসেন, সমাজকল্যাণ সম্পাদক সুখেন মজুমদার, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও জেলা যুবলীগ নেতা আনোয়ার হোসেন বিপুল, জেলা মহিলালীগের সভাপতি লাইজুজ্জামান, জেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক নাছির উদ্দিন, জেলা যুবলীগের সহ-সভাপতি সৈয়দ মেহেদী হাসান, যুগ্ম-সাধারণ সম্পাদক শেখ রফিকুল ইসলাম রফিক, প্রচার সম্পাদক ও পৌর কাউন্সিলর শেখ জাহিদ হোসেন মিলন, জেলা যুব মহিলালীগের সভাপতি মঞ্জুন্নাহার নাজনীন সোনালী, পৌর কাউন্সিলর মোকছিমুল বারী অপু, পৌর কাউন্সিলর আসাদুজ্জামান বাবলু, সাবেক কাউন্সিলর সন্তোষ দত্ত প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *