বিএনপি-জামায়াত উন্নয়নকে বাধাগ্রস্ত করতে চায়: তাজুল ইসলাম

হবিগঞ্জ

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপি বলেছেন, আগুন সন্ত্রাসের মাধ্যমে জামায়াত বিএনপি আবারও চক্রান্ত শুরু করে দিয়েছে। তারা উন্নয়নকে বাধাগ্রস্ত করতে চায়। উন্নয়ন অব্যাহত রাখতে সন্ত্রাসীদের রুখে দিতে হবে। 

শনিবার (১১ নভেম্বর) সকাল ১১টায় বানিয়াচংয়ে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর কর্তৃক নবনির্মিত উপজেলা পরিষদের প্রশাসনিক ভবন উদ্বোধন শেষে সুধী সমাবেশে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী আরও বলেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার দূরদর্শি নেতৃত্বে দেশ আজ খাদ্যে স্বয়ং সম্পূর্ণ। শুধু তাই নয় মেগা প্রকল্পের মাধ্যমে মেট্রোরেল তৈরী করা হয়েছে। বঙ্গবন্ধু টানেলসহ অবকাঠামো উন্নয়নে দেশের আমূল পরিবর্তন এসেছে। বঙ্গবন্ধুকে হত্যা না করলে বিংশ শতাব্দীর পূর্বেই দেশ উন্নয়নশীল রাষ্ট্র হিসেবে পরিণত হত। তাই আগামীতেও উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিতে হবে।

উপজেলা পরিষদ চেয়ারম্যান ও হবিগঞ্জ জেলা যুবলীগের সভাপতি মোঃ আবুল কাশেম চৌধুরীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, হবিগঞ্জ-২ (বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসনের সংসদ সদস্য ও সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব অ্যাডভোকেট আব্দুল মজিদ খান, সিলেট সিটি কর্পোরেশনের মেয়র মো.আনোয়ারুজ্জামান চৌধুরী, হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আলমগীর চৌধুরী, জার্মান আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্বাছ আলী চৌধুরী, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মো.ইকবাল হোসেন খান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আমির হোসেন মাস্টার ও সাধারণ সম্পাদক আঙ্গুর মিয়া প্রমুখ।

উপজেলার ১০ নং সুবিদপুর ইউনিয়নের হাওর পাড়ের মানুষের জীবন মান উন্নয়নের জন্য নির্মিত হবিগঞ্জ-বানিয়াচং আর এইচ এন রোড হতে প্রতাপপুর সড়ক ও একই সড়কে নির্মিত চেইনেজ ৮৪ মিটার দীর্ঘ পিএসসি গার্ডার ব্রীজ উদ্বোধন করেন মন্ত্রী।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *