বিএনপি নেতা তরিকুল ইসলামের ৪র্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষে কোরআনখানি ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

জাতীয়

স্বীকৃতি বিশ্বাস স্টাফ রিপোর্টারঃ

বাংলাদেশের তথা দক্ষিণবঙ্গের বরেণ্য রাজনীতিবিদ, বীর মুক্তিযোদ্ধা, জাতীয়তাবাদী দল বিএনপির স্থায়ী কমিটির সাবেক সদস্য, সাবেক সফল মন্ত্রী,
যশোরসহ দক্ষিণ বঙ্গের উন্নয়নের কারিগর,জননেতাপ্রিয় মরহুম আলহাজ্ব তরিকুল ইসলামের আজ (৪ নভেম্বর) ৪র্থ মৃত্যু বার্ষিকী।

মৃত্যু বার্ষিকী উপলক্ষে যশোর জেলা বিএনপিসহ এর বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠন নিয়েছে নানামুখী কর্মসূচি। মৃত্যুবার্ষিকী উপলক্ষে নেতার মাগফিরাত কামনা করে প্রতিবছর যশোর জেলা বিএনপি কর্তৃক আজকের এইদিনে যশোর কারবালা প্রাঙ্গণে কোরআনখানি ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। এই দোয়া অনুষ্ঠানে বৃহত্তর যশোর ও ঝিনাইদহ তথা খুলনা বিভাগীয় পর্যায়ের নেতাকর্মী উপস্থিত হন এবং প্রিয় নেতার আত্মার মাগফির কামনা করে দোয়া করেন।
উক্ত দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন প্রয়াত নেতার যোগ্য উত্তরসূরী,কেন্দ্রীয়নেতা, খুলনা বিভাগের বিএনপির ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক, জনাব অনিদ্য ইসলাম অমিত।যশোর জেলা বিএনপি আহবায়ক কমিটির সদস্য সচীব জনাব এ্যাড. সাবেরুল হক, সদস্য জনাব শরফুদ্দৌলা ছটলু, জনাব মিজানুর রহমান থান, জনাব গোলাম রেজা দুলু সহ বিএনপি ও অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীবৃন্দ।

মরহুম জননেতা তরিকুল ইসলামের চতুর্থ মৃত্যুবার্ষিকীতে যশোর নগরের বিভিন্ন ওয়ার্ডেও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে এবং গরীব দুস্থদের মাঝে খাদ্য বিতরণ করা হয়।
উক্ত দোয়া মাহফিলে অংশ নেন বিভিন্ন ওয়ার্ডের বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দসহ সাধারণ জনগণ।
দোয়া মাহফিল শেষে গরীব দুস্থদের মাঝে খাদ্য বিতরণ করেন যশোর নগর বিএনপির সভাপতি জনাব রফিকুল ইসলাম চৌধুরী মুল্লুক চাঁদ । এ সময় আরও উপস্থিত ছিলেন যশোর নগর বিএনপির সাধারণ সম্পাদক জনাব এহসানুল হক সেতু, সাংগঠনিক সম্পাদক জনাব মনিরুজ্জামান মাসুম, জনাব মো: ফারুক হোসেন সহ স্ব স্ব ওয়ার্ড বিএনপি ও অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *