বিএনপি সবসময় ষড়যন্ত্রকারী দল হিসেবে পরিচিত: সিলেট জেলা আ.লীগ

সিলেট

২০০৫ খ্রিষ্টাব্দের ১৭ আগস্ট রাজধানী ঢাকাসহ সারাদেশে একযোগে সিরিজ বোমা হামলার প্রতিবাদে প্রতি বছর পালিত ‘সিরিজ বোমা হামলার প্রতিবাদ দিবস’ পালন এবং বর্তমান গণতান্ত্রিক সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র, নৈরাজ্য ও সহিংসতার প্রতিবাদে বাংলাদেশ আওয়ামী লীগ ঘোষিত কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সিলেট জেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠন মানববন্ধন কর্মসূচি পালন করেছে।

বৃহস্পতিবার (১৭ আগস্ট) বিকেল ২ টায় সিলেট জেলা পরিষদ এর সামনের রাস্তায় এই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি শফিকুর রহমান চৌধুরী’র সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এডভোকেট মোঃ নাসির উদ্দিন খানের সঞ্চালনায় মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও জেলা আওয়ামী লীগের সদস্য এড. মিসবাহ উদ্দিন সিরাজ, সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য ও সিলেট জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য হাবিবুর রহমান হাবিব এমপি।

বক্তব্যে তারা বলেন, অপপ্রচার-গুজবের মাধ্যমে দেশবিরোধী অপশক্তি বিএনপি ও তার দোসরদের সন্ত্রাস এবং নৈরাজ্য সৃষ্টির উসকানির জবাব রাজপথে দেয়া হবে। বাংলাদেশের রাজনীতিতে বিএনপি সবসময় একটি ষড়যন্ত্রকারী দল হিসেবে পরিচিত। বিএনপি বাংলাদেশের ঐক্য, অগ্রযাত্রা এবং উন্নয়নে প্রতিবন্ধকতা সৃষ্টিকারী দল হিসেবে আজ চিহ্নিত। অপরাজনীতিতে ব্যস্ত বিএনপি ও তাদের দোসররা আবার এক হচ্ছে বাংলাদেশের অগ্রগতি ও সমৃদ্ধির চাকাকে থামিয়ে দিতে। বিএনপি ও তাদের দোসররা তাদের স্বপ্ন বাস্তবায়নে বর্তমান গণতান্ত্রিক সরকারের বিরুদ্ধে নানা ধরনের ষড়যন্ত্র শুরু করেছে। বাংলাদেশ আওয়ামী লীগের সকল নেতাকর্মীদের এই সময়ে ঐক্যবদ্ধ থেকেই বিএনপি ও তাদের দোসরদের এই ষড়যন্ত্রের মোকাবেলা করতে হবে। ইনশাআল্লাহ বিএনপি ও তাদের দোসরদের সকল ষড়যন্ত্রের জবাব রাজপথেই দেয়া হবে।

মানববন্ধন কর্মসূচিতে উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব আশফাক আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক হুমায়ুন ইসলাম কামাল, মোহাম্মদ আলী দুলাল, কবীর উদ্দিন আহমদ, কোষাধ্যক্ষ শমসের জামাল, সাংগঠনিক সম্পাদক এডভোকেট রনজিত সরকার, আইন সম্পাদক এডভোকেট আজমল আলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক এডভোকেট মোহাম্মদ আব্বাছ উদ্দিন, যুব ও ক্রীড়া সম্পাদক এমাদ উদ্দিন মানিক, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক বুরহান উদ্দিন আহমদ, সাংস্কৃতিক সম্পাদক শামসুল আলম সেলিম, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা: মোহাম্মদ সাকির আহমদ (শাহীন), উপ-দফতর সম্পাদক মো: মজির উদ্দিন, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মতিউর রহমান, সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য মো: নিজাম উদ্দিন চেয়ারম্যান, আবদাল মিয়া, এডভোকেট বদরুল ইসলাম জাহাঙ্গীর, শাহিদুর রহমান শাহিন, মোঃ জাকির হোসেন, বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমান লেবু, গোলাপ মিয়া, ডাঃ নাজরা আহমদ চৌধুরী, জেলা কৃষক লীগের সভাপতি শাহ মোহাম্মদ নিজাম উদ্দিন, সাধারণ সম্পাদক অধ্যক্ষ শামসুল ইসলাম, জেলা মহিলা লীগের সভাপতি এড. সালমা সুলতানা, সাধারণ সম্পাদক হেলেন আহমেদ, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জালাল উদ্দিন কয়েছ, জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক হাকিম দীনা আক্তার, জেলা মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক মৃদুল কান্তি দাস প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *