বিছনাকান্দি শিক্ষা ফাউন্ডেশনের মেধাবৃত্তির সনদ বিতরণ ও সংবর্ধনা সম্পন্ন

সিলেট

তানজিল হোসেন, গোয়াইনঘাট:

সিলেটের গোয়াইনঘাট উপজেলার বিছনাকান্দি শিক্ষা ফাউন্ডেশনের ১ম মেধাবৃত্তি পরীক্ষার সনদ বিতরণ ও সংবর্ধনা অনুষ্ঠান ফ্রান্স প্রবাসী ও হাজী আব্দুল গফুর ট্রাস্টের পরিচালক কয়েছ আহমদের পৃষ্ঠপোষকতায় সম্পন্ন হয়েছে।

 

শনিবার (২০ জানুয়ারি) কুপার বাজার উচ্চ বিদ্যালয়ে  ফাউন্ডেশনের সভাপতি মো: কামরুজ্জামানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জামাল আহমেদ রাসেলের সঞ্চালনায় ১ম মেধাবৃত্তির সনদ বিতরণ ও সংবর্ধনা প্রদান করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক ও রাজনীতিবিদ মো: হেলাল আহমদ।

 

কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে বিশেষ অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন কুপার বাজার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এলাহি বক্স, ফাউন্ডেশনের উপদেষ্টা ডা. নবী হোসেন, নুরুল আমিন, মনজুরুল ইসলাম, তাজুল ইসলাম, মো: রফিকুল ইসলাম, আবুল হাসেম মাস্টার, বাবুল মিয়া, সাকিদুর রহমান।

এ সময় অন্যান্যদের মধ্যে আরোও উপস্থিত ছিলেন শিক্ষক জয়নাল আবেদীন, রাকিবুল ইসলাম সোহাগ, সাবিদ ইবনে আবুল, কবির হোসাইন ও অভিভাবকবৃন্দ। এছাড়া ফাউন্ডেশনের সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক শিব্বির আহমদ জয়, অর্থ বিষয়ক সম্পাদক আব্দুস সামাদ, সহ অর্থ বিষয়ক সম্পাদক আব্দুস শাকুর, পরিবেশ বিষয়ক সম্পাদক তোফায়েল আহমদ, দপ্তর সম্পাদক জয়নাল আবেদীন, সম্মানিত সদস্য আবু মুসা, মুশফিকুর রহিম, নাজিম উদ্দীন, জাকারিয়া হোসাইন, রুহুল আমিন ও সেবুল মিয়া প্রমুখ।

 

অতিথিবৃন্দ তাদের বক্তব্যে, সংগঠনের ভূয়সী প্রশংসা করে বিছনাকান্দি ইউনিয়নে কলেজ প্রতিষ্ঠিত করার জন্য কাজ করতে বলেন এবং কলেজ প্রতিষ্ঠিত করার ব্যাপারে যত কিছু করার প্রয়োজন সহযোগিতা করবেন  এমনটি আশ্বস্ত করেন অনুষ্ঠানের প্রধান অতিথি মো: হেলাল আহমদ।

পরে বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের মধ্যে চতুর্থ শ্রেণির ১৮ জন এবং নবম শ্রেণির ১০জনের মধ্যে সনদ ও নগদ অর্থ তুলে দেন অতিথিবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *