বিদেশ গমন উপলক্ষ্যে বায়েজিদ ও নাসিরকে ‘মানস’র পক্ষ থেকে সংবর্ধনা প্রদান

সিলেট

ফারুক আহমদ
স্টাফ রিপোর্টার

মাদকদ্রব্য নেশা নিরোধ সংস্হা ‘মানস’ সিলেটের বিশ্বনাথ উপজেলার লামাকাজী ইউনিয়নের ৮নং ওয়ার্ড শাখার স্বাস্হ্য ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক নাসির উদ্দিন ও সহ সাংগঠনিক সম্পাদক বায়েজিদ আহমদ এর বিদেশ গমন উপলক্ষ্যে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়েছে।

শুক্রবার ৩০ সেপ্টেম্বর বাদ আসর স্হানীয় দুর্লভপুর গ্রামের একটি কোচিং সেন্টারে মাদকদ্রব্য নেশা নিরোধ সংস্হা ‘মানস’ ৮নং ওয়ার্ড শাখার আয়োজনে ওই সংবর্ধনা প্রদান করা হয়।
এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন ‘মানস’র ৮নং ওয়ার্ড শাখার সভাপতি কবি ও সাহিত্যিক মো. আকদ্দুছ আলী।

‘মানস’ ৮নং ওয়ার্ডের উপদেষ্টা মন্ডলীর সদস্য মৌলভী মো. আব্দুল বারি এর সভাপতিত্বে ও সহ প্রচার সম্পাদক জামাল আহমদ এর পরিচালনায় অনুষ্টানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কবি সাহিত্যিক ও ব্যবসায়ী নোমান আহমদ, শাখার সহ সভাপতি ও সাংবাদিক ফারুক আহমদ, সাধারণ সম্পাদক শাহিন আহমদ, পিইয়াংগুন জামেয়া মাদরাসার সহকারী শিক্ষক মাওলানা আবু জর মাহতাফি, শাখার সাংগঠনিক সম্পাদক হেলাল আহমদ।

শুরুতে পবিত্র কোরআন তিলাওয়াত করেন মাওলানা ইমরান আহমদ ও শুভেচ্ছা বক্তব্য রাখেন অর্থ সম্পাদক মো. বায়েজিদ আহমদ।
এসময় সংবর্ধিত বায়েজিদ আহমদ ও নাসির উদ্দিনের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন অতিথিরা।

অনুষ্টানে অন্যানের মধ্যে ‘মানস’ ৮নং ওয়ার্ডের সহ সাধারণ সম্পাদক মো. আব্দুল হক, প্রচার সম্পাদক আব্দুস সালাম, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আলী ফুওয়াদ, সহ অর্থ সম্পাদক সুজন আহমদ, কার্যনির্বাহী সদস্য সাব্বির আহমদ, শিক্ষার্থী মো. জমির আলী, মামুন আহমদ, সাদিক আহমদ, তানভির আহমদ, এনামুল ইসলাম রাব্বি সহ প্রমুখ স্হানীয় ব্যক্তিবর্গ উপস্হিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *