বিদ্যুৎ স্পৃষ্টে আপন দুই ভাইয়ের মর্মান্তিক মৃত্যু

জাতীয়

স্বীকৃতি বিশ্বাস স্টাফ রিপোর্টারঃ

যশোর জেলার বাঘারপাড়া উপজেলার রায়পুর ইউনিয়নের জয়নগর গ্রামে আজ (৩ আগষ্ট) বুধবার বিকালে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে রুহুল আমিন (৪০) ও তার ভাই তৌহিদুল ইসলাম (৪২)এর মর্মান্তিক মৃত্যু হয়েছে।
তারা জয়নগর গ্রামের মৃত খেলাফত হোসেনের ছেলে।

আজ বিকালে রুহুল আমিন বৈদ্যুতিক বিছালি কাঁটার মেশিন চালু করার সময় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে পড়েন। এ সময় অপর ভাই তৌহিদুল ইসলাম মাঠের কৃষি জমির আইল কেটে বাড়ি ফিরে রুহুল আমিনকে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে পড়ে আছে।তাকে বাঁচাতে গিয়ে তৌহিদুল ইসলামও সাথে সাথে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে পড়েন।

তারপর বাড়ির ও আশাপশের লোকেরা বিষয়টি টের পেয়ে দুই ভাইকে উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন।

উল্লেখ্য রুহুল আমিনের শরীরের বিভিন্ন জায়গায় পুড়ে ঝলসে গেছে। রুহুল আমিন পেশায় একজন কৃষক এবং অপর ভাই তৌহিদুল ইসলাম পেশায় একজন হোমিওপ্যাথিক চিকিৎসক ও উদ্যোক্তা।রুহুল আমিন এলাকায় মাটির মানুষ নামে পরিচিত। রুহুল আমিনের ২ বছরের একটি কন্যা সন্তান ও তৌহিদুল ইসলামের ৫ বছর ও ৬ মাস বয়সী দুটি পুত্র সন্তান রয়েছে ।

আপন দুই ভাইয়ের এমন মর্মান্তিক মৃত্যুতে পরিবারের চলছে শোকের মাতম এবং এলাকাবাসী ও প্রতিবেশীরা এমন করুন ও অকাল মৃত্যুতে নির্বাক হয়ে পড়েছেন।

বাঘারপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ উদ্দিন বলেন, বিদ্যুৎস্পৃষ্টে দুই ভাই তৌহিদুর ও রুহুল আমিন মারা গেছেন। যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে ময়নাতদন্ত শেষে তাঁদের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *