বিভিন্ন স্থানে নগর জামায়াতের খাবার ও ফুডপ্যাক বিতরণ অব্যাহত

সিলেট

 

সিলেট মহানগর জামায়াতের ধারাবাহিক ত্রাণ তৎপরতার অংশ হিসেবে প্রতিদিনের ন্যায় বৃহস্পতিবারও নগরীর বন্যাদূর্গত বিভিন্ন এলাকায় বন্যার্তদের মাঝে রান্না করা খাবার, শুকনো খাবার ও খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত ছিল। বন্যা পরিস্থিতির স্বাভাবিক না হওয়া পর্যন্ত জামায়াতের ধারাবাহিক ত্রাণ কার্যক্রম অব্যাহত থাকবে।
বৃহস্পতিবার দিনভর শাহপরান থানা জামায়াতের উদ্যোগে পশ্চিম ভাটপাড়া, বালুটিকর, বংশীধর, পলিয়া, খাটিমারা, কানুগুল, শ্যামপুর, মেজর টিলা ও মেন্দিবাগ এলাকায় বন্যার্তদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়। কোতোয়ালি থানার সোবহানীঘাট কাঁচা বাজার ও শেখঘাট এলাকায় রান্না করা খাবার বিতরণ করা হয়। এছাড়া দক্ষিণ সুরমা থানার কুচাই এলাকায় জামায়াতের উদ্যোগে ফুডপ্যাক উপহার সামগ্রী বিতরণ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন, সিলেট মহানগর জামায়াতের সেক্রেটারী মোহাম্মদ শাহজাহান আলী, দক্ষিণ সুরমা থানা আমীর মাওলানা মুজিবুর রহমান, সেক্রেটারী মাওলানা ফয়জুল ইসলাম জায়গিরদার, সহকারী সেক্রেটারি কাজী জাফর আহমদ প্রমুখ।
উপহার সামগ্রী বিতরণকালে বক্তারা বলেন, স্মরণকালের ভয়াবহ বন্যায় সিলেটে যে বিশাল ক্ষতি হয়েছে, তা কাটিয়ে উঠা বন্যার্তদের জন্য খুবই কঠিন। মজলুম কাফেলা জামায়াতে ইসলামী মানবতার আহ্বানে সাড়া দিয়ে বন্যার্তদের পাশে রয়েছে। বন্যা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত জামায়াতের এই মানবিক কার্যক্রম অব্যাহত থাকবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *