বিভীন্ন আয়োজনে বরকলে বিজয় দিবস উদযাপন

জাতীয়

আরিফুল ইসলাম সিকদার:

মহান বিজয় দিবস ও স্বাধীনতার ৫১ বছর পুর্তিতে বরকল উপজেলায় আজ শহীদ মিনার পুষ্পার্ঘ অর্পনের মাধ্যমে উপজেলায় বিজয় দিবসের কর্মসূচি শুরু করা হয়।
বরকল উপজেলা পরিষদ, জেলা প্রশাসন,বরকল প্রেস ক্লাব,বরকল থানা,আওয়ামী লীগ,বিএনপি, জেএসএস,পিসিপি,ছাত্রলীগ,যুবলীগ,বরকল কলেজ,স্কুলসহ বিভীন্ন দপ্তরের কর্মকর্তাগন বিভিন্ন রাজনৈতিক সংগঠন ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ শহীদ মিনারে পুস্পমাল্য অর্পণ করেন। এরপর মুক্তিযোদ্ধাদের সম্মাননা, কুচকাওয়াজ, ডিসপ্লে এবং দিনব্যাপী নানা রকম ক্রিড়া প্রতিযোগীতার মাধ্যমে দিবসটি উদযাপন করা হয়।

দীপক কর্মকারের সঞ্চালনায় প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন বরকল উপজেলা চেয়ারম্যান বিধান চাকমা।সভাপতিত্ব করেন বরকল উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমা বিনতে আমিন।বিষেশ অতিথী হিসেবে আরো উপস্থিত ছিলেন,ভাইস চেয়ারম্যান শ্যামরতন চাকমা,বরকল থানা অফিসার ইনচার্জ নাসির উদ্দিন,প্রেস ক্লাবের সাধারন সম্পাদক ও যুবলীগ নেতা মো আরিফুল ইসলাম সিকদার,সহ সভাপতি নিরত বরন চাকমা,আনসার ভিডিপি কর্মকর্তা মাজাহারুল ইসলাম,শিক্ষা কর্মকর্তা আব্দুস ছালাম,জনসাস্থ্য কর্মকর্তা রুষো খিসা,বরকল কলেজের অধ্যক্ষ নৈচিং রাখাইন,
যুবলীগ নেতা দোলন দাস,মহিলা ভাইস চেয়ারম্যান সুচরিতা চাকমাসহ আরো অনেকে।

 

এছাড়া মহান বিজয় দিবস উপলক্ষে অত্র উপজেলার ভুষনছড়া, আইমাছড়া ও সু্ভলং ইউনিয়নগুলোতেও যথাযত মর্যাদায় বিজয় দিবসের কর্মসূচি পালিত হচ্ছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *