বিয়ের দাবিতে তরুণের বাড়িতে ৫০ বছরের নারীর অনশন

জাতীয়

জয়পুরহাটের কালাইয়ে বিয়ের দাবিতে ফিরোজ হোসেন (২৪) নামে এক তরুণের বাড়িতে অনশন করছেন ৫০ বছর বয়সী এক নারী।

রংপুর থেকে এসে শুক্রবার (২৪ নভেম্বর) সন্ধ্যা থেকে উপজেলার মাত্রাই ইউনিয়নের বলি শিবসমুদ্র গ্রামে ফিরোজ হোসেনের বাড়িতে অবস্থান নিয়েছেন তিনি। শনিবার (২৫ নভেম্বর) সকাল পর্যন্ত ওই নারীকে সেখানে বসে থাকতে দেখা গেছে।

ফিরোজ হোসেন ওই গ্রামের আব্দুল আলিমের ছেলে। আর ওই নারী রংপুর শহরের আলমনগর এলাকার বাসিন্দা। তাদের দুজনের মোবাইল ফোনে পরিচয়।

ওই নারীর দাবি, গত এক বছর ধরে মোবাইল ফোনে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। প্রেমের ফাঁদে ফেলে প্রেমিক ফিরোজ তার সঙ্গে রংপুরে গিয়ে দেখাও করেছে। শুধু তাই নয়, বিয়ে করার কথা বলে একাধিকবার বিভিন্ন আবাসিক হোটেলে নিয়ে শারীরিক সম্পর্ক করেছেন। ৪৫ হাজার টাকাও নিয়েছেন। এরপর থেকেই ফিরোজকে বিয়ের জন্য চাপ দিচ্ছিলেন তিনি। কিন্তু তাতে রাজি হননি প্রেমিক। আবার মোবাইলে কল দিলে রিসিভও করেন না। তার নম্বর ব্ল্যাক লিস্ট করে রেখেছেন। এই পরিস্থিতিতে বাধ্য হয়েই প্রেমিকের বাড়িতে গিয়ে তিনি অনশন শুরু করেছেন।

একই এলাকার বাসিন্দা এনামুল হক ফকির বলেন, ওই নারী সন্ধ্যার পর থেকে ফিরোজের বাড়ির বারান্দায় বসে আছি। গ্রামের লোকজন তাকে দেখতে ভিড় করছেন। কী করে সম্ভব এ নারীর সঙ্গে ফিরোজের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বলা যায় না, হতেও পারে। অনেক কিছুই দেখছি। তা না হলে ফিরোজ পালাবে কেন।

পলাতক থাকায় প্রেমিক ফিরোজের সঙ্গে কথা বলা যায়নি। তবে তার বাবা আব্দুল আলিম বলেন, ছেলের সঙ্গে ওই নারীর প্রেমের সম্পর্ক হতেই পারে না। তবে ছেলের সঙ্গে কথা বলে এর একটা ব্যবস্থা নেবো।

এ বিষয়ে কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়াসিম আল বারী গণমাধ্যমকে বলেন, বিষয়টি লোকমুখে জেনেছি। তবে থানায় কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *