বিশ্বনাথের দেওকলস ইউপিতে নৌকার সমর্থনে মনোনয়নপত্র প্রত্যাহার করলেন মুক্তিযোদ্ধা

সিলেট

ফারুক আহমদ
স্টাফ রিপোর্টার

১৭ জুলাই অনুষ্ঠিতব্য সিলেটের বিশ্বনাথ উপজেলার দেওকলস ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বাধীনতার প্রতীক ‘নৌকার মাঝি’ ও বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী আবুল কালাম জুয়েল’কে সমর্থন জানিয়ে নিজের মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী যুক্তরাষ্ট্র প্রবাসী বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী এনামুল চৌধুরী। তিনি উপজেলার দেওকলস ইউনিয়নের কোনারাই গ্রামের বাসিন্দা ও আওয়ামী লীগ নেতা।

রোববার (২৫ জুন) বিকেলে মনোনয়নপত্র প্রত্যাহার শেষে পৌর শহরের পুরাণ বাজার এলাকাস্থ উপজেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করে আনুষ্ঠানিকভাবে ‘নৌকা’র প্রার্থীর সমর্থনে নিজের মনোনয়নপত্র প্রত্যাহারের বিষয়টি সবাইকে জানান বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী এনামুল চৌধুরী।
নিজের প্রতিক্রিয়ায় মনোনয়নপত্র প্রত্যাহারকারী স্বতন্ত্র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী এনামুল চৌধুরী বলেন, আওয়ামী লীগের একজন কর্মী হিসেবে দেওকলস ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বাধীনতার ও উন্নয়নের প্রতীক ‘নৌকা’র বিজয় নিশ্চিত করতে এবং জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খানের অনুরুধে নিজের মনোনয়নপত্র প্রত্যাহার করেছি আমি।

মতবিনিময়কালে উপস্থিত ছিলেন বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোহাম্মদ আসাদুজ্জামান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ, যুগ্ম সম্পাদক মকদ্দুছ আলী, বন ও পরিবেশ সম্পাদক রুনু কান্ত দে, কার্যনির্বাহী সদস্য জয়ন্ত আচার্য্য, আশিক আলী, দেওকলস ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মুমিন, সাধারণ সম্পাদক দেলওয়ার হোসেন রুপন, আওয়ামী লীগ নেতা ছুবা মিয়া, ছমির আলী, মাসুক এ রব্বানী, মুজিবুর রহমান, যুবলীগ নেতা মধু মিয়া, পারভেজ আহমদ প্রমুখ নেতৃবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *