বিশ্বনাথের বিভিন্ন ইউনিয়নে নৌকার সমর্থনে শফিক চৌধুরী উঠান বৈঠক ও পথসভা

সিলেট

স্টাফ রিপোর্টীর:

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-২ (বিশ্বনাথ-ওসমানীনগর) আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ‘নৌকা’র মাঝি ও জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেছেন, দীর্ঘ ১০ বছর কাঙ্খিত উন্নয়ন থেকে বঞ্চিত থাকা সিলেট-২ আসনে এবার নৌকার জোয়ার সৃষ্টি হয়েছে। ভোট দিয়ে স্বাধীনতা ও উন্নয়নের প্রতীক নৌকার বিজয় সুনিশ্চিত করার জন্য মানুষ ৭ই জানুয়ারীর অপেক্ষায় অপেক্ষমান। কারণ নৌকার বিজয়েই সাধিত হয় মানুষের কাঙ্খিত উন্নয়ন। আর বার বার নৌকার বিজয়েই বাংলাদেশ এখন প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে বিশ্ববাসীর কাছে উন্নয়নের রোল মডেল একটি রাষ্ট্রে পরিণত হয়েছে। উন্নয়ন প্রক্রিয়া অব্যাহত রাখতে ৭ই জানুয়ারীর নির্বাচনে নৌকার বিজয়ের কোন বিকল্প নেই।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) রাতে সিলেটের বিশ্বনাথে উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের প্রীতিগঞ্জ বাজার ও নভাগী এবং রামপাশা ইউনিয়নের রামপাশা বাজার ও আমতৈল বাজারে ‘নৌকা’ প্রতীকের সমর্থনে অনুষ্ঠিত উঠান বৈঠক ও পথসভাগুলোতে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথাগুলো বলেন।

অনুষ্ঠানগুলোতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি অ্যাডভোকেট শাহ ফরিদ আহমদ, শাহ মোশাহিদ আলী, কার্যনির্বাহী সদস্য এএইচএম ফিরোজ আলী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদ, সাধারণ সম্পাদক ফারুক আহমদ, যুক্তরাজ্য আওয়ামী লীগের গণসংযোগ বিষয়ক সম্পাদক রবিন পাল, লন্ডন আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মুজিবুর রহমান, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ওয়াহিদ আলী, উত্তর বিশ^নাথ আমজদ উল্লাহ ডিগ্রি কলেজের অধ্যক্ষ নেছার আহমদ, বিশ^নাথ উপজেলা আওয়ামী সহ সভাপতি হিরন মিয়া, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট গিয়াস উদ্দিন আহমদ, তথ্য ও গবেষণা বিষয়ক আনোয়ার হোসেন, ধর্ম বিষয়ক সম্পাদক ফখর উদ্দিন মাস্টার, কার্যনির্বাহী সদস্য কবির আহমদ কুব্বার, ডা. শাহনুর হোসাইন, অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীর, নিজাম উদ্দিন, ওসমানীনগর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও তাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অরুণোদয় পাল ঝলক, বিশ^নাথ পৌর আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আলতাব হোসেন, সদস্য আব্দুল রোশন চেরাগ আলী, প্রবাসী আওয়ামী লীগ নেতা মাহবুব মিয়া, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি প্রভাষক আফিয়া বেগম, জেলা যুবলীগের সহ সভাপতি আব্দুল মতিন, যুক্তরাজ্য যুবলীগের সহ সভাপতি শামসাদুর রহমান রাহিন, উপজেলার খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরশ আলী গণি, কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি আশিকুর রহমান, জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি সুহেল আহমদ মুন্না, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক মুহিবুর রহমান সুইট।

উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের প্রীতিগঞ্জ বাজারে ‘বাজারের ব্যবসায়ী ও এলাকাবাসী’র উদ্যোগে আয়োজিত উঠান বৈঠক বাজার ব্যবস্থাপনা কমিটির সভাপতি আব্দুল গফুরের সভাপতিত্বে ও নভাগীর উঠান বৈঠক যুক্তরাজ্যের কাউন্সিলর ফলিক চৌধুরীর সভাপতিত্বে এবং ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শংকর চন্দ্র ধর ও সাধারণ সম্পাদক সমীর দে ঝুলনের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত উঠান বৈঠকে বক্তব্য রাখেন খাজাঞ্চী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুন নূর, আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট কল্যাণ চৌধুরী, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি এনামুল হক বিজয়। শুরুতে কোরআন তেলাওয়াত করেন লায়েক আহমদ অভি ও গীতাপাঠ করেন বিদ্যাভূষণ চক্রবর্তী।

রামপাশা ইউনিয়নের রামপাশা বাজারে ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আনোয়ার খানের সভাপতিত্বে ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিকের পরিচালনায় অনুষ্ঠিত উঠান বৈঠকে বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম, যুগ্ম সম্পাদক মধু মিয়া, সাবেক যুগ্ম সম্পাদক আব্দুল হামিদ, সাংগঠনিক সম্পাদক আহমেদ শরীফ, আওয়ামী লীগ নেতা জামাল মিয়া মেম্বার, ফয়জুর নূর, আব্দুল আহাদ লিয়ন, আব্দুল হক, আব্দুল বাতিন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক আসাদ আহমদ। শুরুতে কোরআন তেলাওয়াত করেন স্বেচ্ছাসেবক লীগ নেতা ফয়ছল আহমদ ও ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি আরব শাহ।

আমতৈল বাজারে রামপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফকির ইমাম উদ্দিনের সভাপতিত্বে ও জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য ফয়ছল আহমদের পরিচালনায় অনুষ্ঠিত উঠান বৈঠকে বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম, ১নং ওয়ার্ডের মেম্বার তৈয়ব আলী রাকিব, ইউনিয়ন যুবলীগের সভাপতি মোহন মিয়া। এসময় অনুষ্ঠানগুলোতে আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *