বিশ্বনাথের লামাকাজীতে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ও পুরুস্কার বিতরণ সম্পন্ন

সিলেট

ফারুক আহমদ
স্টাফ রিপোর্টার

মাদক দ্রব্য ও নেশা নিরোধ সংস্থা ‘মানস’ বাংলাদেশের প্রতিষ্ঠাতা সভাপতি, একুশে পদকপ্রাপ্ত শব্দ সৈনিক, বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ড. অরূপ রতন চৌধুরী বলেছেন, তরুণ ও যুব সমাজের অবক্ষয় রোধে খেলাধূলা ও সুস্থ সাংস্কৃতিক কর্মকান্ডের বিকল্প নেই। লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা মানুষের মনের বিকাশ ঘটায়। বিশেষ করে যুব সমাজের নৈতিক অবক্ষয় রোধে খেলাধুলা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। তিনি সুস্থ সমাজ বিনির্মাণে যুব সমাজকে খেলাধুলায় উৎসাহিত করতে সকলের প্রতি আহবান জানান।

শুক্রবার (৫ মে) বিকাল সাড়ে ৩ টায় সিলেটের বিশ্বনাথ উপজেলার লামাকাজী ইউনিয়নের রাগিব রাবেয়া উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে ‘ফ্রেন্ডস ক্লাব’ কর্তৃক আয়োজিত মধ্যমবার ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, দীর্ঘ দিন ধরে দেশের প্রত্যন্ত অঞ্চলে মাদকের বিরুদ্ধে দেশবাসীকে সচেতন করার চেষ্টা করছি। পাশাপাশি নিজ এলাকায় আপনাদেরকে নিয়ে কাজ করতে চাই। এ জন্য আপনাদের সকলের সার্বিক সহযোগিতা প্রয়োজন। তিনি বিশ্বনাথের গ্রাম পর্যায়ে ফুটবল সহ অন্যান্য খেলাধুলা সুষ্ঠুভাবে পরিচালনার মাদক দ্রব্য ও নেশা নিরোধ সংস্থা ‘মানস’ বাংলাদেশ পক্ষ থেকে সব ধরনের সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন।

ফাইনাল খেলায় সিএনজি ৭০৭ লামাকাজী শাখা ৩-১ গোলের ব্যবধানে চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করে প্রবাসী দেলওয়ার স্পোর্টিং ক্লাবের বিপক্ষে।

ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির হোসেন ধলা মিয়া’র সভাপতিত্বে এবং প্যানেল চেয়ারম্যান-১ এনামুল হক এনাম ও ধারাভাষ্যকার জুয়েল আহমদ এর যৌথ পরিচালনায়
পুরুস্কার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন মানস সিলেট জেলা শাখার প্রধান উপদেষ্টা, অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা কবি মুহিবুর রহমান কিরণ, প্রাক্তন শিক্ষক সুধাংশু শেকর দত্ত শিল্টু, বিশিষ্ট আইনজীবী এডভোকেট কল্যাণ চৌধুরী, সাবেক মেম্বার সমর কুমার দাস, শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন সিএনজি ৭০৭ লামাকাজী শাখার চেয়ারম্যান মো. সিরাজুল ইসলাম সিরাজ।

এসময় অন্যান্যের মধ্যে উপস্হিত ছিলেন লামাকাজী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. লালা মিয়া, ইউপি সদস্য লাল মিয়া লালু, চমক আলী, জিসু আচার্য্য, মো. গিয়াস উদ্দিন, মো. আফজল হোসাইন প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *