বিশ্বনাথের লামাকাজীতে বন্যার্ত পরিবারকে প্রধানমন্ত্রীর ত্রাণ দিলেন প্রতিমন্ত্রী শফিক চৌধুরী

সিলেট

স্টাফ রিপোর্টার:

সিলেটের বিশ্বনাথে ‘অতিবৃষ্টি ও পাহাড়ি ঢলে’ সৃষ্ট বন্যায় পানিবন্দি উপজেলার লামাকাজী ইউনিয়নের ৫ শতাধিক বন্যার্ত পরিবারের সদস্যদের মাঝে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ত্রাণ বিতরণ করেছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী এবং সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী এমপি।

রোববার (১৬ জুন) দুপুরে লামাকাজী এক্সেললোড কন্ট্রোল স্টেশন প্রাঙ্গনে ইউনিয়নে বন্যার ক্ষতিগ্রস্থদের মাঝে পরিবার প্রতি ১০ কেজি করে চাল, খাবার স্যালাইন ও পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী এমপি বলেছেন, জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নির্দেশনায় বন্যার্ত মানুষের ঘরে ঘরে ঈদের আনন্দ ফুটিয়ে তুলতেই দেওয়া হচ্ছে প্রধানমন্ত্রীর ওই ঈদ উপহার। সামাজিক ও অর্থনৈতিকভাবে বাঙালীদের নিরাপদ রাখতেই কাজ করে যাচ্ছেন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। অথচ মুখে লম্বা-লম্বা কথা বলা বিএনপি-জামায়াত চক্র বন্যার্ত মানুষের পাশে না দাঁড়িয়ে, নিজেরা কিভাবে আনন্দে থাকবে তা নিয়েই ব্যস্থ রয়েছে। আর নির্বাচন এলেই তারা ক্ষমতার লোভে মানুষের ‘ঈমান’ ক্রয় করতে পায়তারা শুরু করে। তাই বন্যার্ত মানুষ যাতে কষ্ঠের মধ্যে না থাকেন, সেদিকে লক্ষ্য রেখে সরকারের পাশাপাশি সমাজের বিত্তবান ও প্রবাসীদেরকে এগিয়ে আসতে হবে।

লামাকাজী ইউনিয়নে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি পুলক ভট্টাচার্য্যরে সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অরবিন্দু পালের পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি অ্যাডভোকেট শাহ মোশাহিদ আলী, সহকারী কমিশনার (ভূমি) আলাউদ্দিন কাদের, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রজেশ চন্দ্র দাস, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদ, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট গিয়াস উদ্দিন আহমদ, কার্যনির্বাহী সদস্য আফরোজ বক্স খোকন, এনামুল হক এনাম মেম্বার, জেলা যুবলীগ নেতা অতুল দেব, লামাকাজী ইউনিয়ন যুবলীগের সভাপতি ফয়ছল আহমদ।

এসময় জনপ্রতিনিধি, আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ’সহ বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *