বিশ্বনাথের লামাকাজী ইউপির ৮ ও ৯ নং ওয়ার্ডে ‘নৌকা’র সমর্থনে উঠান বৈঠক

সিলেট

স্টাফ রিপোর্টার:

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-২ (বিশ্বনাথ-ওসমানীনগর) আসনের নৌকার প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেছেন, মানুষকে ভালবাসা ও মানুষের কাঙ্খিত উন্নয়ন দেওয়াই হলো রাজনীতির প্রধান কাজ। আর তাই মানুষের চাহিদা পূরণের কাজটি করতে পারে একমাত্র আওয়ামী লীগই। নৌকার বিজয়ের মাধ্যমেই বাস্তবায়িত হয় সকল কাঙ্খিত উন্নয়ন। আওয়ামী লীগ সর্বদা জনগণের দুঃখ-কষ্টে পাশে থাকে, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বাধীন সরকার খেটে খাওয়া মানুষের ভাগ্য পরিবর্তনের লক্ষ্যে কাজ করছে। আর এজন্যই প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে বাংলাদেশ এখন বিশ্ববাসীর কাছে উন্নয়নের রোল মডেল একটি রাষ্ট্রে পরিণত হয়েছে। নৌকার বিজয়ে তাই অব্যাহত থাকবে উন্নয়নের ধারাবাহিকতা।

রোববার (২২ ডিসেম্বর) রাতে সিলেটের বিশ্বনাথে উপজেলার লামাকাজী ইউনিয়নের ৮ ও ৯ নং ওয়ার্ডের ‘নৌকা’র সমর্থনে আতাপুর গ্রামে উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথাগুলো বলেন।

৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি লাল মিয়া লালু মেম্বার এর সভাপতিত্বে, ক্রীড়া সাংবাদিক ও ধারাভাষ্যকার জুয়েল আহমদের পরিচালনায় অনুষ্টিত উঠান বৈঠকে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদ, লামাকাজী ইউনিয়ন আল ইসলাহর সভাপতি মাওলানা মো. হরমুজ আলী, উপজেলা আওয়ামীলীগের সাবেক স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক মোহাম্মদ শাহনুর হোসাইন, কার্যনির্বাহী সদস্য ও লামাকাজী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ এনামুল হক এনাম, ইউনিয়ন আওয়ামীলীগ নেতা আপ্তাব উদ্দিন আফতর মেম্বার, সামছ উদ্দিন সমছু, আশদ আলী, আনোয়ার খান, পীর ইদ্রিস আলী, ৮ নং ওয়ার্ড আ’লীগের সাধারন সম্পাদক মো. মোক্তার আলী, ৮ নং ওয়ার্ড আল ইসলাহর সভাপতি মাওলানা মনোয়ার খান।
সভার শুরুতে পবিত্র কোরআন তিলাওয়াত করেন ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ফরিদ উদ্দিন।

এসময় উপজেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক এডভোকেট গিয়াস উদ্দিন আহমদ, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক জহুরুল ইসলাম জহির, যুক্তরাজ্য আওয়ামী লীগের সহ সভাপতি হরমুজ আলী, কার্যনির্বাহী সদস্য ও জেলা যুবলীগ নেতা অতুল দেব, উপজেলা ছাত্রলীগ নেতা বিষু দে, সিরাজুল ইসলাম রুকন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি পুলক ভট্টাচার্য্য, সাধারণ সম্পাদক অরবিন্দু পাল, প্রচার সম্পাদক ফয়জুল ইসলাম সুমন, ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক শহিদ খান আতা, আওয়ামীলীগ নেতা সমর আলী, শাহিন আহমদ, ইসমাইল আলী, ইউনিয়ন যুবলীগের সভাপতি ফয়ছল আহমদ, যুবলীগ নেতা ফয়জুল ইসলাম সুমন, সিরাজ উদ্দিন, আক্তার হোসাইন, মো. আরজ আলী, সাইদুর রহমান, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আকমল হোসাইনসহ বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ, আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মী উপস্হিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *